Html code here! Replace this with any non empty raw html code and that's it.

নিজের হাত নিজেই দেখুন, দেখে নিন ভাগ্য কী বলছে

নিউজ ডেস্ক: কথায় বলি ভাগ্যে যা আছে তাই হবে। তাই জন্ম থেকে মৃত্যু ভাগ্যের উপরই ভরসা করতে হয় সকলকেই। জ্যোতিষে বিশ্বাস থাকুক আর না থাকুক এটা মানতেই হবে যে ভারতে হস্তরেখা বিশ্লেষণ একটা প্রাচীন পদ্ধতি। বিশ্বাস মতে, আপনার বিবাহ থেকে চাকরি, ব্যবসা সবই লেখা আছে আপনার হাতের তালুতে।

এবার আপনার নিজের হাত নিজে দেখে নিন। দুই হাতের তালু পাশাপাশি রাখুন। দেখুন দুই হাতেই কনিষ্ঠ আঙুলের ঠিক নীচ থেকে একটি করে রেখে তর্জনির দিকে এগিয়ে গিয়েছে এবং রেখাটি মধ্যমা ও তর্জনির মধ্যবর্তী জায়গায় কিছুটা উপরের দিকে উঠে গিয়েছে। এবার পাশপাশি দু’টি হাতের তালু রেখে দেখুন একটি অর্ধচন্দ্র তৈরি হয়েছে।

সকলেরই কমবেশি অর্ধচন্দ্র তৈরি হবে কিন্তু সেটি ঠিক কেমন হয়েছে তার উপরে নির্ভর করছে আপনার চারিত্রিক বৈশিষ্ট্য। আর তার সঙ্গে সঙ্গে আপনার ভাগ্য।

জোতিষিরা বলেন, এই রেখাটিকে হার্ট-লাইন বা হৃদয়-রেখা বলেন। যদি দেখা যায়, আপনার দুই হাত মিলিয়ে একটি সুন্দর অর্ধচন্দ্র রেখা তৈরি হয়েছে তবে মনে রাখবেন আপনি অত্যন্ত কঠোর মনের মানুষ। আপনার ভাগ্য আপনি নিজেই গড়ে নেন। কর্মক্ষেত্র আপনি সাফল্য পান। আপনার মধ্যে নেতৃত্বের গুণ আছে। কিন্তু সকলের হাতেই এমন অর্ধচন্দ্র তৈরি হয় না। অনেকের ক্ষেত্রে দুটি রেখা মিলিয়ে প্রায় সরলরেখার কাছাকাছি চেহারা নেয়। যাদের হৃদয় রেখা তাঁরা খুবই হৃদয়বান হন। খুব সাদা মাটা জীবন পছন্দ করেন। কিন্তু কঠিন সিদ্ধান্তের সময় অন্যের উপর নির্ভরশীল হয়ে পড়েন।

Related Articles

- Advertisement -

Latest Articles