অন্য কলকাতা! বান্ধবীর প্রেমিকের লালসার শিকার

নিউজ ডেস্ক: বান্ধবীর জন্মদিনের পার্টি থেকে ফেরার পথে বান্ধবীরই ‘বয়ফ্রেন্ড’-এর কাছে শ্লীলতাহানির শিকার এক তরুণী। মহেশতলার বেসব্রিজের বাসিন্দা ওই তরুণী এই ঘটনায় যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছে। অভিযোগ, অসহয়তার সুযোগ নিয়ে অভ্যবতা করা হয়েছে তাঁর সঙ্গে।

ঘটনা মঙ্গলবার রাতের। জন্মদিন উপলক্ষে বান্ধবীর যাদবপুরের বাড়িতে গিয়েছিলেন ওই ২১ বছরের তরুণী। সন্ধ্যা থেকেই চলেছে হইহুল্লোড় পর্ব। তবে খাওয়া-দাওয়া সারতে অনেকটা রাত হয়ে যাওয়ায় বান্ধবী একা ছাড়তে চাননি তরুণীকে। আর তাই ভরসা করে নিজের প্রেমিককে দায়িত্ব দিয়েছিলেন, তরুণীকে মহেশতলা পৌঁছে দিয়ে আসার জন্য। কিন্তু অভিযোগ, গাড়িতেই বান্ধবীর প্রেমিক ও তার এক বন্ধু তরুণীর সঙ্গে অসভ্য আচরণ করতে থাকে। যার জেরে, গাড়ি ভবানীপুরের কাছে যেতেই ওই তরুণী নেমে যান। এরপরই স্থানীয় এক ট্রাফিক পুলিশকে গোটা বিষয়টি জানান।

পুলিশের পরামর্শ ও সাহায্যে তরুণী যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন রাতেই। অন্যদিকে যটনার পর থেকেই পলাতক দুই অভিযুক্ত যুবক। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ। যে বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠান ছিল, তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অনুষ্ঠানে মদ্যপান করা হয়েছিল কি না, সেদিকটিও খতিয়ে দেখছে তদন্তকারী অফিসাররা।

Related Articles

- Advertisement -

Latest Articles