সৌরভকে দেখতে এসে তৃণমূলকে আক্রমণ অনুরাগের, পাল্টা দিল শাসকদল

নিউজ ডেস্ক: সৌরভকে দেখতে এসে বহিরাগত ইস্যুতে এবার সরব হলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। তাঁর প্রশ্ন, যদি কেন্দ্র সরকারের মন্ত্রীদের বাংলায় বহিরাগত বলা হয়, তাহলে অন্দরের কারা? তার পাল্টা দিয়েছেন তৃণমূল নেতৃত্ব। সাংসদ সৌগত রায়ের পাল্টা প্রশ্ন, কেন অন্য রাজ্য থেকে নেতাদের এসে এখানে বিজেপির প্রচার করতে হচ্ছে, বাংলায় কি বিজেপির কোনও নেতা নেই?

সোমবার সকালেই সৌরভের সঙ্গে দেখা করলেন বিজেপি সাংসদ তথা প্রাক্তন বোর্ড সভাপতি অনুরাগ ঠাকুর। ভারতীয় ক্রিকেট মহলের অন্দরমহলের খবর, সৌরভের বোর্ড সভাপতি হওয়ার নেপথ্যে অনেকটাই হাত রয়েছে অনুরাগের। তিনি সৌরভের ভাল বন্ধুও বটে। রয়েছে পারিবারিক সম্পর্কও। এদিকে হিমাচল প্রদেশের হামিরপুরের সাংসদের বঙ্গ সফর ঘিরে তৈরি হয়েছে তরজা।

এদিন বিমানবন্দরে নেমেই বহিরাগত প্রসঙ্গে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেন অনুরাগ ঠাকুর। কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী বলেন, ‘পশ্চিমবঙ্গ কি ভারতের বাইরে? কেন্দ্রীয় মন্ত্রীরা এ রাজ্যে কেন বহিরাগত হবেন? এখানে কী ধরনের মতাদর্শ ছড়ানোর চেষ্টা চলছে সেই বিষয়ে ভাবার প্রয়োজন রয়েছে।’ তার পাল্টা দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, ‘অবশ্যই অনুরাগও বহিরাগত। নিজের এলাকা বরফে ঢেকে গিয়েছে। তিনি ওখানে না গিয়ে বাংলায় কী করছেন? কেন বাইরে থেকে বিজেপি নেতারা এসে এখানে প্রচার করছেন? বাংলায় কি বিজেপি নেতা নেই?’

এদিন অনুরাগ ঠাকুরের পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহেরও আসার কথা ছিল সৌরভকে দেখতে। কিন্ত পরে জানা যায়, তিনি আসতে পারেন মঙ্গলবার। ওইদিন চিকিৎসক দেবী শেঠীর সঙ্গে কথা বলবেন জয়। সেরকম হলে মহারাজকে অন্যত্র নিয়ে যাওয়া হতে পারে উন্নত চিকিৎসার জন্য।

Related Articles

- Advertisement -

Latest Articles