বর্ধমানকে ‘বার্ডম্যান’ লিখলেন রাজ্যপাল, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

নিউজ ডেস্ক: বর্ধমানকে লিখে দিলেন ‘বার্ডম্যান’। রাজ্যপাল জগদীপ ধনকরের টুইট নিয়ে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়। শুধুমাত্র শাসকদল তৃণমূল কর্মীরাই নন, সাধারণ নেটিজেনের নিন্দার মুখে পড়লেন রাজ্যপাল।

আগামী সোমবার বর্ধমান সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকর। আর সেই খবর জানাতে পর পর দু’টি ট্যুইট করেন তিনি নিজে। প্রথমটিতে তিনি জানান, আগামী ৪ জানুয়ারি বর্ধমান সফরে যাচ্ছেন। সেখানে প্রথমে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেবেন। তারপর যাবেন ১০৮ শিবমন্দিরে। সেখানে পুজো সেরে পৌঁছে যাবেন সার্কিট হাউসে। পরে সেখানে সাংবাদিক বৈঠক করবেন তিনি। একইসঙ্গে বৈঠকের সম্ভাবনা রয়েছে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের আধিকারিকদের সঙ্গে। এই টুইটেই ‘বর্ধমান’-কে ‘বার্ডম্যান’ লেখেন রাজ্যপাল! যা নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

নানা সময়ে রাজ্যপালকে শাসক শিবির থেকে কখনও ‘পদ্মপাল’, কখনও ‘বিবৃতিপাল’ এবং ‘মানসিক রোগী’ বলে আক্রমণ করা হয়েছে। এবার নেটিজেনদের ক্ষোভের মুখে পড়লেন রাজ্যপাল। এদিন কেউ লেখেন, ‘‌সাধারণ মানুষ এই ভুল করলে তা হয়তো মেনে নেওয়া যায়। তবে সাংবিধানিক প্রধানের কাছে এমন ভুল কেউ আশা করেন না।’‌ কেউ আবার রাজ্যপালকে খোঁচা দিয়ে লেখেন, ‘‌ভোটের আগে রাজনৈতিক নেতাদের মন্দিরে দেখা যায়। কিন্তু এখন রাজ্যপালকেও মন্দিরে দেখা যাচ্ছে!’‌ এমনকী বাংলার সংস্কৃতি বিজেপি নেতা থেকে রাজ্যপালও জানেন না বলে কটুক্তি ধেয়ে আসছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

- Advertisement -

Latest Articles