‘কে এল কে গেল, ইগনোর করুন’ তৃণমূলের ওয়ার্কিং কমিটিতে নতুন মুখ নিয়ে মন্তব্য মমতার

নিউজ ডেস্ক: একুশের নির্বাচনই এখন টার্গেট তৃণমূলের। আর তাই দলে ভাঙন সত্ত্বেও নতুন করে সাজাতে উদ্যোগী তৃণমূল নেতৃত্ব। এদিন কালীঘাটে তৃণমূলের ওয়াির্কং কমিটির বৈঠকেই নেওয়া হল সিদ্ধান্ত। কমিটিতে অন্তর্ভূক্তি হল তিন নতুন মুখের। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় সদস্যদের সাফ বললেন, ‘কে এল কে গেল, তাতে গুরুত্ব দেওয়ার কারণ নেই। আপনারাই ভাল করে কাজ করুন।’

একুশের রণকৌশল ঠিক করতে শুক্রবার বিকেল ৫ টা নাগাদ কালীঘাটে বৈঠকে বসে তৃণমূলের ওয়ার্কিং কমিটি। তৃণমূল সু্প্রিমো ছাড়া সেখানে ছিলেন সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অরূপ রায়, সুব্রত মুখোপাধ্যায় ও প্রশান্ত কিশোর। জানা গিয়েছে, সেখানে ওর্য়াকিং কমিটিতে নতুন তিনজনের নাম ঘোষণা করা হয়। এদিনের বৈঠকে তৃণমূল সুপ্রিমো বলেন, “কে এল কে গেল, তা ইগনোর করুন।” নেতাদের নির্দেশ দেন, সরকারের উন্নয়ন মূলক কাজ আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়ার। সমস্ত পরিস্থিতিতে সকলের পাশে থাকার। পাশাপাশি এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছে, ১৯ জানুয়ারি পুরুলিয়ায় যাবেন তিনি।

দলের নেতাদের সঙ্গে নির্বাচনের পাশাপািশ কৃষক আন্দোলন নিয়েও দীর্ঘ আলোচনা করেন তৃণমূল সু্প্রিমো। বলেন, ‘কৃষি আইনের বিরোধিতা চলবে।’ শেষ পর্যন্ত কৃষকদের পাশে থাকবেন বলেই এদিনের বৈঠকে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফের ইঙ্গিতে নেতাদের বুঝিয়েছেন, লাগাতার দলত্যাগের প্রভাব পড়বে না নির্বাচনে। একুশে ফের তিনিই তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন বলে আশাবাদী মমতা।

Related Articles

- Advertisement -

Latest Articles