Html code here! Replace this with any non empty raw html code and that's it.

পুলিশের অনুমতি নেই, ‘শোভনের রোড শো’ হবে সূচি মেনেই

নিউজ ডেস্ক: শোভন-বৈশাখীর সোমবারের মিছিলে অনুমতি দেয়নি লালবাজার। সপ্তাহের প্রথম দিন অতিরিক্ত গাড়ি, বাইক নিয়ে মিছিল করলে যানজট তৈরি হতে পারে শহরের বুকে, এই কারণ দেখিয়েই মিছিল অনুমতি দেয়নি লালবাজার। এদিকে পুলিশের সঙ্গে কোনও তর্কে যেতে রাজি নয় বিজেপি। বরং নির্দিষ্ট সময়, নির্দিষ্ট জায়গা থেকেই মিছিল শুরু হবে বলে বঙ্গ বিজেপি সূত্রে জানা গিয়েছে।

একুশের নির্বাচনকে মাথায় রেখে তাঁদের দলে যোগদানের দেড় বছর পর শোভন-বৈশাখী জুটিকে বড় পদ দিয়েছে বিজেপি। শোভনকে কলকাতার পর্যবেক্ষক ও বৈশাখীকে সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব পাওয়ার পর এই প্রথম বঙ্গে গেরুয়া পতাকা হাতে রোড শো করার কথা শোভন-বৈশাখীর। তবে রবিবার রাত পর্যন্ত পুলিশের অনুমতি না মেলায় বৈঠকে বসেন বিজেপি-র কলকাতা জোনের নেতারা। এরপরই দলের নেতাদের নিয়ে নিজের দক্ষিণ কলকাতার বাড়িতে বৈঠকে বসেন শোভন। সেখানেই সিদ্ধান্ত হয়, সূচি মতোই এগোবে মিছিল। রবর্তীতে পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবে পদ্ম শিবিরের নেতারা।

কলকাতা পুলিশের কাছে যে রুট দেওয়া হয়েছিল তা হল- ডায়মন্ড হারবার রোড থেকে শুরু করে মোমিনপুর, নিউ আলিপুর, টালিগঞ্জ হয়ে রাসবিহারী হাজরা ক্রসিং, এক্সাইড মোড়, কে সি দাস মোড়, সেন্ট্রাল এভিনিউ পেরিয়ে মুরলীধর সেন লেনে রাজ্য বিজেপির সদর দফতর পর্যন্ত চলবে মিছিল। কিন্তু এখানেই ‘না’ কলকাতা পুলিশের। লালবাজারের তরফে জানান হয় গাড়ি এবং বাইক নিয়ে রোড শো করলে এলাকায় ব্যাপক যানজট হতে পারে। তাই এমন পরিস্থিতিতে রোড শো-এর অনুমতি দেওয়া হয়নি।

Related Articles

- Advertisement -

Latest Articles