নেতাজির জন্মদিনে রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

নিউজ ডেস্ক: জেপি নাড্ডা ও অমিত শাহের সফরের মাঝেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একুশের নির্বাচনের আগে বাংলা জয়ের লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছে গেরুয়া শিবির। আর তাই একের পর এক কেন্দ্রীয় নেতা বাংলায় এসে কর্মীদের মনোবল চাঙ্গা করতে ব্যস্ত। এবার স্বয়ং প্রধানমন্ত্রীর আগমন হতে চলেছে।

বিজেপি সূত্রে খবর, আগামী ২৩ জানুয়ারি কলকাতায় আসবেন নরেন্দ্র মোদি। এবার আর লালকেল্লায় নয়, বরং নেতাজি সুভাষচন্দ্রের জন্মজয়ন্তী উপলক্ষে ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে ভাষণ দেবেন তিনি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচারে শাসকদল তৃণমূলকে রীতিমতো টেক্কা দিচ্ছে বিজেপি। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী-সহ বেশ কয়েকজন তৃণমূল নেতা গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। মেদিনীপুরের পর এবার হাওড়া তৃণমূলে ভাঙনের আশঙ্কা করা হচ্ছে। এমন সময় প্রধানমন্ত্রীর সফর যথেষ্ঠ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

শনিবারই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কাটোয়ায় একটি জনসভা করবেন তিনি। এরপর বর্ধমানে একটি রোড শো করবেন। তিনি দিল্লি ফিরে গেলেই নেতাজি জন্মবার্ষিকী উপলক্ষে বাংলায় আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপর মাসের শেষের দিকে রাজ্যে আসছেন অমিত শাহ। ৩০ জানুয়ারি তিনি বনগাঁয় একটি জনসভা করবেন, এরপর ৩১ জানুয়ারি হাওড়ায় একটি জনসভা করবেন তিনি। ওই সভায় তৃণমূলের অনেক নেতা-মন্ত্রী বিজেপিতে যোগ দিতে পারেন বলেই সূত্রের খবর।

Related Articles

- Advertisement -

Latest Articles