বিজেপিতে প্রথম সক্রিয় ভূমিকায়, মুখ্যমন্ত্রীর পাড়ায় মিছিল শোভন-বৈশাখীর

নিউজ ডেস্ক: অবশেষে রাজনৈতিক ভাবে নির্বাসন ভাঙতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। বিজেপি সূত্রে খবর, সোমবার বান্ধবী বৈশাখীকে সঙ্গে নিয়ে কলকাতার রাস্তায় মিছিল করবেন শোভন। দক্ষিণ কলকাতা থেকে শুরু হয়ে বিজেপির সদর দফতরে এসে শেষ হবে মিছিল। পা মেলাবেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়ও। কিছুদিন আগেই কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্ব পেয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। তবে বিজেপিতে যোগদানের প্রায় তিনবছর পর এটাই সবচেয়ে বড় কর্মসূচি হতে চলেছে।

বিজেপি সূত্রে খবর, আলিপুর চিড়িয়াখানার সামনে থেকে শুরু হয়ে হবে মিছিল। উত্তর কলকাতার মুরলীধর সেন লেনে এসে শেষ হবে। রাস্তায় পড়বে চেতলা, কালীঘাট ও ভবানীপুরের মতো এলাকা। যা মন্ত্রী ফিরহাদ হাকিম থেকে শুরু করে খোদ মুখ্যমন্ত্রীর খাসতালুক হিসেবে পরিচিত। এই রোডম্যাপ অত্যন্ত সুকৌশলে তৈরি করা হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে শোভন চট্টোপাধ্যায় মিছিল থেকে কী বার্তা দেন সেদিকে নজর থাকবে রাজনৈতিক মহলের।

বিজেপিতে যোগদানের পর থেকে প্রায় প্রতিটি সভাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে দেখা যাচ্ছে শুভেন্দু অধিকারীকে। তবে তৃণমূল ছাড়া ইস্তক আগের দলের বিরুদ্ধে এখনও কোনও বিস্ফোরক মন্তব্য করতে শোনা যায়নি শোভনের গলায়। আর তাই সোমবারের কর্মসূচি থেকে তিনি কি বলেন, সেদিকেই থাকবে নজর।

Related Articles

- Advertisement -

Latest Articles