প্রমোটিং বিবাদে ফের কলকাতায় চলল গুলি, আহত ২

নিউজ ডেস্ক: ফের প্রমোটিং বিবাদে পূর্ব কলকাতায় চলল গুলি। শুক্রবার সন্ধেয় আনন্দপুরের গুলশন কলোনিতে শ্যুটআউটে আহত ২। তাঁদের ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধেয় ফিল্মি কায়দায় একটি নির্মীয়মাণ বহুতলের ছাদ থেকে গুলি চালায় একদল দুষ্কৃতী। স্থানীয় সূত্রে খবর, ওই কলোনিতে এক প্রমোটার চারতলা বাড়ি নির্মাণের কাজ করছিলেন। সেই বাড়ি ঘিরেই এলাকার দুই সিন্ডিকেটের মধ্যে গন্ডগোলের সূত্রপাত। শুক্রবার ঝামেলা চরমে উঠলে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ দুই ব্যক্তির নাম ভজন ভক্ত ও শওকত আলি। প্রথম জনের পায়ে ও দ্বিতীয় জনের কানের পিছনে গুলি লাগে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ইতিমধ্যেই পুলিস ২জনকে গ্রেফতার করেছে।

এই গুলির লড়াইয়ে নাম জড়ায় শাসক তৃণমূল কংগ্রেসের। আহত শওকত আলি জানান, তারা তৃণমূল কংগ্রেসের সমর্থক। যারা গুলি চালিয়েছে, তাঁরাও তৃণমূলেরই সমর্থক। জোর করে একটি ঘর দখলে বাধা দেওয়াতেই এই গুলি চালানোর ঘটনা ঘটে। এরপরই শুরু হয় রাজনৈতিক তরজা। ঘটনার নিন্দায় সরব হয়েছেন বঙ্গ বিজেপির সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার। যদিও এ ব্যাপারে তৃণমূলের যোগ উড়িয়ে দিয়েছেন দলের মুখপাত্র কুণাল ঘোষ।

Related Articles

- Advertisement -

Latest Articles