Html code here! Replace this with any non empty raw html code and that's it.

একুশের নির্বাচনের আগেই ফের সক্রিয় রাজনীতিতে ফিরতে চলেছেন রুদ্রনীল

নিউজ ডেস্ক: বিধানসভা নির্বাচনের আগেই ফের সক্রিয় রাজনীতিতে পা রাখতে পারেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। অন্তত এমনটাই ইঙ্গিত দিলেন তিনি নিজে। তবে কোন দলে যোগ দিচ্ছেন, তা এখনও স্পষ্ট নয়। এর আগে তৃণমূলের হয়ে কাজ করেছেন তিনি। পরে তাঁর মুখে দলের সমালোচনা শোনা গেলেও সমাজসেবা মূলক কাজ থেকে কখনও সরিয়ে নেননি নিজেকে।

ছাত্রজীবনে বামপন্থার সঙ্গে যুক্ত থাকা রুদ্রনীল আগাগোড়াই রাজনীতি সচেতন ব্যক্তি। তবে সিঙ্গুর-নন্দীগ্রাম আন্দোলনের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। রাজ্যের বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণ সংসদের সভাপতি করা হয়েছিল তাঁকে৷ হাওড়ার একটি কলেজের পরিচালন সমিতির সভাপতির পদেও বসানো হয়েছিল। ২০১৪ ও ২০১৬ সালের নির্বাচনে ছিলেন শাসকদলের তারকা প্রচারক। কিন্তু ২০১৯-এর আগে বেসুরো হয়ে ওঠেন। নানা দুর্নীতি নিয়ে দলের বিরুদ্ধেই সরব হতে দেখা গিয়েছিল তাঁকে। সেসময় থেকে তৃণমূলে সেভাবে আর দেখা যায়নি। এমনকী, একুশের জুলাইয়ের মঞ্চেও উপস্থিত ছিলেন না তিনি।

রাজনীতির সঙ্গে দূরত্ব বাড়ালেও সমাজসেবামূলক কাজে ছিলেন সবসময়। করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় থেকে রাজ্যের প্রান্তিক মানুষগুলির পাশে দাঁড়িয়েছেন তিনি। এবার একুশের নির্বাচনের আগে ফের সক্রিয় রাজনীতিতে আসতে চলেছেন। তাঁর মন্তব্য, ‘যে কোনও মানুষই যখন বহু মানুষের উপকার করতে চাইবেন, তখনই তাঁকে রাজনীতির পথে গিয়ে সরকার গড়ার জায়গায় পৌঁছতে হবে।’ বর্তমান রাজনীতি নিয়েও ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘আসলে এখন যেটা চলছে, সেটা অনেকটা তরজার মতো। কোথাও কিছু প্রতিশ্রুতি যেটা আসলে মাস ছ’য়েক পরে বাস্তব হবে না, সেই ধরনেরও বেশ কিছু প্রকল্প চলছে।’ তবে কোন দলে যোগ দিচ্ছেন, তা এখনও খোলসা করেননি তিনি।

Related Articles

- Advertisement -

Latest Articles