তন্ত্র সাধনায় ছেলেকে পুড়িয়ে খুন! সল্টলেক কঙ্কালকাণ্ডে নয়া মোড়

নিউজ ডেস্ক : সল্টলেক কঙ্কালকাণ্ডে নয়া মোড়। তন্ত্রসাধনায় ছেলেকে পুড়িয়ে খুন করেছেন মা। প্রাথমিক তদন্তে অনুমান ফরেন্সিক আধিকারিকদের। মৃত যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে ঘটনায় মৃতের মা ও ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

তদন্তে নেমে সল্টলেকের এ জে ব্লকের ওই বাড়ি থেকে তন্ত্র সাধনার হদিশ পেয়েছেন ফরেন্সিক আধিকারিকেরা। বাড়ির ভিতরে পাওয়া নকশা থেকে তন্ত্র সাধনার ইঙ্গিত পেয়েছেন তদন্তকারী আধিকারিকেরা। বাড়ির বাইরে চারদিকে মিলেছে একাধিক স্বস্তিক চিহ্ন ও ত্রিশুল। বাড়ির পিছনে মিলেছে পোড়া কাঠের গুঁড়ো। গন্ধ আটকাতে কর্পূর, ঘি, ধুনো জাতীয় জিনিস পোড়ানো হয় বলেও অনুমান ফরেন্সিক আধিকারিকদের। পাশাপাশি তদন্তে উঠে এসেছে, খুনের পর অত্যন্ত ধীর গতিতে তন্ত্র মতে ছেলের দেহ পুড়িয়েছেন মা গীতা মাহেনসরিয়া। যাতে আগুন কোনও ভাবে ছড়িয়ে না পড়ে সেই কারণে রীতিমতো এক একটি অংশ করে পোড়ানো হয় যুবকের দেহ।

ঘটনার সূত্রপাত, গত ১০ ডিসেম্বর। ওইদিন সল্টলেকের এ জে ব্লকের অভিজাত আবাসন থেকে উদ্ধার হয়েছিল অর্জুন মাহেনসরিয়ার পোড়া কঙ্কাল। এরপরই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাড়ির মালিক অনিল মাহেনসরিয়ার অভিযোগের ভিত্তিতে তাঁর স্ত্রী গীতা ও ছোট ছেলে বিদূরকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনায় উঠে আসছে বেশকিছু প্রশ্ন। সল্টলেকের মতো অভিজাত এলাকায় কী ভাবে তন্ত্রসাধনা করলেন গীতা, ঘটনার পিছনে কী রয়েছে কোনও বিশেষ উদ্দেশ্য? সমস্ত দিক খতিয়ে দেখে তদন্ত চালাচ্ছে পুলিশ।

Related Articles

- Advertisement -

Latest Articles