রাজভবনে সৌরভ, রাজনীতিতে মহারাজ ‘রহস্য’!

নিউজ ডেস্ক: আচমকাই রাজভবনে হাজির সৌরভ গঙ্গোপাধ্যায়। দেখা করলেন রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে। ঠিক যেভাবে বিজেপিতে যোগদানের আগে শুভেন্দু অধিকারীকে দেখা গিয়েছিল রাজভবনে। তাহলে কি এবার মহারাজও রাজনীতিতে আসছেন? যোগ দিচ্ছেন বিজেপিতে?

বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরের সঙ্গে সৌরভের যোগাযোগ নিয়ে একটা জল্পনা শুরু হয়েছিল। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে সৌরভকে মুখ্যমন্ত্রী করা হবে কি না, তা নিয়ে গত কয়েক মাস ধরেই সরগরম রাজ্য রাজনীতি। বাম মনোভাবপন্ন ‘দাদা’কে গত কয়েক বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাচ্ছিল। শুধু তাই নয়, সিএবির প্রেসিডেন্ট হওয়ার আগে তাঁর ঘন ঘন নবান্নে যাওয়ার বিষয়টিও ভাল চোখে নিত না বিরোধীরা। আজীবন ক্রিকেট নিয়ে থাকতে চান বলে সৌরভ নিজে দাবি করলেও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় একবার দাবি করেছিলেন ‘ তিনি যা করবেন তাতেই টপ করবেন’। এবার রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাতে জল্পনা আরও বাড়ল।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎকে যদিও নেহাতই সৌজন্য বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন সৌরভ। বলেন, ‘‘জগদীপ ধনখড় রাজ্যপাল হওয়ার পর ওনার সাথে সাক্ষাৎ হয়নি। এই কারণে রাজভবনে ওনার সাথে সাক্ষাৎ করতে এসেছিলাম। উনি কোনদিনও ইডেনে যাননি। এই কারণে ওনাকে আজ ইডেন ডেখাতে নিয়ে জেতাম। কিন্তু আজ ইডেনে প্র্যাকটিস থাকার কারণে ওনাকে নিয়ে যেতে পারিনি। আগামী সপ্তাহে ওনাকে ইডেনে নিয়ে যাব। এটা সৌজন্য সাক্ষাৎ মাত্র। দয়া করে কোনও জল্পনা করবেন না।” তবে ক্রিকেট অ্যাকাডেমির জন্য জমি নিয়েও রাজ্যপালের সঙ্গে কথা বলতে তিনি গিয়ে থাকতে পারেন বলে দাবি রাজনৈতিক মহলের একাংশের। নবান্নে গিয়ে সম্প্রতি ওই জমি ফেরত দিতে চান বলে জানিয়েছিলেন সৌরভ। তাহলে কি এবার জল্পনা সত্যিই হতে চলেছে! এখন সেটাই দেখার।

Related Articles

- Advertisement -

Latest Articles