সৌরভকে ফোন প্রধানমন্ত্রীর, রাজনৈতিক চাপ রয়েছে বলে অভিযোগ অশোকের

নিউজ ডেস্ক: স্থিতিশীল অবস্থায় রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। যে ধমনীতে বেশি ব্লকেজ ছিল তা এখন পুরোপুরি মুক্ত। চিকিৎসকদের সঙ্গে সহযোগিতা করছেন তিনি। গল্পও করছেন বলে রবিবার জানানো হয়েছে বেসরকারি হাসপাতালের তরফে। অন্যদিকে এদিনই তাঁর সঙ্গে দেখা করার পর সিপিএম নেতা অশোক ভট্টাচার্য প্রশ্ন তুলে দিলেন, ‘রাজনৈতিক চাপে ছিলেন সৌরভ?’ এরইমাঝে সৌরভকে ফোন করে খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রবিবার দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে ক্রিকেটের দাদাকে দেখতে যান অশোক ভট্টাচার্য। সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘সৌরভকে ব্যবহার করে নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে চাইছেন কিছু মানুষ। সেটা যে কোনও ভাবেই হোক না কেন। চাপ তো সৃষ্টি হয়েইছে। তাই তো রক্তচাপ বেড়েছে। এমনটা আশা ছিল না। আমরা চাই না এমন হোক। সৌরভ যে জগতে রয়েছে, সেই জগতেই থাকতে চায়। আমাকে কখনও বলেনি যে রাজনীতিতে আসতে চায়। আমিও ওকে বলেছি, আমি চাই না তুমি কোনও রাজনীতির সঙ্গে যুক্ত হও। আমার সঙ্গে দ্বিমত পোষণ করেনি ও।’

এরপরেই সন্ধ্যের দিকে খবর মেলে, সৌরভকে ফোন করে ‘কেমন আছেন’ জিজ্ঞাসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবিবার সকালে হাসপাতালের জানানো হয়েছিল রাতে ভাল ঘুমিয়েছেন তিনি। গায়ে জ্বরও নেই। রক্তচাপ এবং নাড়ির গতিও স্বাভাবিক। সৌরভের অক্সিজেন সাপোর্ট খুলে নেওয়া হয়েছে। আপাতত আর শ্বাসকষ্টের সমস্যা নেই। সকালের ইসিজি রিপোর্টও স্বাভাবিক। শনিবার একটি স্টেন্ট বসানো হয়েছিল। আরও দুটো স্টেন্ট বসানো হবে বলে সূত্রের খবর। এদিকে, সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে আগামিকাল অর্থাৎ সোমবারই হাসপাতালে যাবেন ডা. দেবী শেঠী। তাঁর নেতৃত্বে তৈরি মেডিক্যাল বোর্ডই সৌরভকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবে বলে জানা গিয়েছে।

Related Articles

- Advertisement -

Latest Articles