Html code here! Replace this with any non empty raw html code and that's it.

পারফেকশনিস্ট আমিরের ছেলে জুনেইদ এবার বলিউডে

নিউজ ডেস্ক : বলিউডে অভিষেক হতে চলেছে অভিনেতা আমির খানের ‌বড় ছেলে জুনেইদ খানের। ইতিমধ্যেই বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। মঞ্চ থেকে এবার সেলুলয়েডে পা রাখার সিদ্ধান্ত। তাও আবার যশরাজ ফিল্মসের মতো বিরাট ব্যানারে। এই প্রযোজনা সংস্থা অতীতে অনুষ্কা শর্মা, রনবীর সিং-সহ অনেক বড় বড় তারকাদের বলিউডে সুযোগ দিয়েছে।

জানা গিয়েছে, ১৮৬২-এর মহারাজ লাইবেল মামলার ওপর এই সিনেমা তৈরি হবে। ছবির পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। ছবিটি একটি পিরিয়ড ড্রামা। উনবিংশ শতকের ব্রিটিশ ভারতের পটভূমিতেই এগোবে ছবির গল্প। ছবিতে জুনেদকে দেখা যাবে একজন সাংবাদিক ও সমাজকর্মীর ভূমিকায়। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী পাণ্ডেকে। ২০২১-এর প্রথম দিকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এবং যে কারণে জুনেইদের ওয়ার্কশপ শীঘ্রই শুরু করা হবে।

মুম্বইয়ের মাধ আইল্যান্ডে ছবির সেট নির্মাণের কাজ শুরু হতে চলেছে। প্রশিক্ষিত অভিনেতা জুনেইদ দীর্ঘদিন ধরে থিয়েটারে অভিনয় করেছেন এবং বেশ কিছু নাটকও উপহার দিয়েছেন। থিয়েটারের পর এবার তিনি বলিউডে আসতে চান এবং নিজের এই নতুন জীবন শুরু করছেন যশরাজ ফিল্মসের মাধ্যমে। এখন দেখার মিস্টার পারফেকশনিস্ট-এর ছেলে হিসেবে জুনেইদ সিনেমার পর্দায় কতটা পারফেক্ট হতে পারেন।

Related Articles

- Advertisement -

Latest Articles