Html code here! Replace this with any non empty raw html code and that's it.

রাজনৈতিক কারণে কলকাতায় হল পেল না ‘বাঘিনী’

নিউজ ডেস্ক: হলে মুক্তি পায়নি ছবি এই অভিযোগের সুরাহা পেতে মুখ্যমন্ত্রীর দারস্থ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অবাক হচ্ছেন! আসলে এখানে একজন তৃণমুল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অপরজন অভিনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি মুক্তি পেয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবনী নিয়ে তৈরি হওয়া ‘বাঘিনী’ ছবিটি। গত বছর প্রথম প্রকাশ্যে আসে ছবিটির পোস্টার। কিন্তু নানান জটিলতার কারণে ছবিটির মুক্তি পিছিয়ে গিয়েছে বারংবার। অবশেষে ২৫ ডিসেম্বর মুক্তি পায় মুখ্যমন্ত্রীর বায়োপিকটি। কিন্তু দেখা যায় শহরতলির হলগুলিতে মুক্তি পেলেও কলকাতার কোনও সিনেমা হলেই ছবিটি মুক্তি পায়নি। স্বভাবতই এতে ক্ষুব্ধ ছবিটির কলাকুশলীবরা।

তাই কলকাতার হলগুলিতে ছবিটি মুক্তির আবেদন জানাতে এদিন মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ির সামনে হাজির হন নির্মাতারা। ছবিটির প্রযোজক পিংকি পালের দাবি, রাজনৈতিক ঈর্ষার কারণেই কলকাতার কোনও হলে মুক্তি পেতে দেওয়া হয়নি তাঁর ছবি। পাশাপাশি এও বলেন, ছবিটি মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবন নিয়ে বানানো হলেও কোনও রাজনৈতিক দলকে আক্রমণ করা হয়নি এখানে।

এদিন একটি চিঠি লিখে তাঁরা ওই এলাকায় কর্তব্যরত পুলিশ অফিসারের কাছে জমা দেন। ওই অফিসার মুখ্যমন্ত্রীর কাছে চিঠিটি পৌঁছে দেওয়া হবে বলে আশ্বস্ত করেন তাদের। মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে ছবিটি কলকাতার হলে মুক্তি পায় কি না এখন সেটাই দেখার।

Related Articles

- Advertisement -

Latest Articles