বিকিনি পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার, যোগ্য জবাব দিলেন কঙ্গনা

নিউজ ডেস্ক : বিতর্ক যেন সর্বক্ষণের সঙ্গী কঙ্গনা রানাউতের। এবার সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরা ছবি দিয়ে কটাক্ষের মুখে পড়লেন নায়িকা। কটাক্ষের যোগ্য জবাবও দিয়েছেন তিনি।
বুধবার সকালে মেক্সিকো ভ্রমণের স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কঙ্গনা। ছবিতে দেখা যায়, সমুদ্রের ধারে বিকিনি পরে খোলা চুলে বসে রয়েছেন অভিনেত্রী। জানান, জীবনে যেসব আকর্ষণীয় জায়গায় ঘুরেছেন তার মধ্যে মেক্সিকো অন্যতম। মেক্সিকোর টুলুম নামের এক ছোট্ট দ্বীপে তোলা হয়েছিল ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কঙ্গনার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে দ্রুত। অনেকে ছবির প্রশংসা করলেও নিন্দুকরা কটাক্ষ করেন। বিদ্রূপ করে কেউ লেখেন, খবরে থাকার জন্য আর কোনও উপায়ই বাকি নেই তাই শরীর দেখাচ্ছেন। নিন্দুকদের জবাব দিতে দেরি করেননি বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

বিকেলে নিজের আরও একটি ছবি টুইট করেন কঙ্গনা। তার ক্যাপশনে নিন্দুকদের একহাত নেন। লেখেন, “আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথার উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? নিজেদের ভক্ত বলে দাবি কর? অবস্থা খারাপ হয়ে যাবে তোমাদের। ধর্মের পথে চল তার ঠিকাদার হতে যেও না… জয় শ্রী রাম।”

 

Related Articles

- Advertisement -

Latest Articles