করোনায় প্রয়াত জনপ্রিয় টেলি-পরিচালক দেবীদাস, শোকস্তব্ধ টলিপাড়া

নিউজ ডেস্ক: প্রয়াত পরিচালক দেবীদাস ভট্টাচার্য। রবিবার সকালেই মৃত্যু হয় তাঁর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া টলিপাড়ায়। একাধিক জনপ্রিয় মেগা ধারাবাহিকের পরিচালক হিসাবে কাজ করেছেন দেবীদাস ভট্টাচার্য। বাংলা টেলিভিশনের ধারাবাহিক ‘মা, ‘রাগে অনুরাগে’, ‘বৃদ্ধাশ্রম’-এর মতো মেগার পরিচালনার দায়িত্বভার সামলেছেন তিনি।

সূত্রের খবর, ডিসেম্বরের শুরু থেকেই করোনা আক্রান্ত ছিলেন পরিচালক। গত ২ ডিসেম্বর জ্বর, সর্দি-কাশির উপসর্গ দেখা দেয়। চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করান তিনি। রিপোর্টে করোনা পজিটিভ আসে পরিচালকের। প্রথম থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাঁর একটি কিডনি না থাকার কারণে ক্রমশ জটিল হতে থাকে পরিস্থিতি। অবশেষে দীর্ঘ লড়াইয়ের পর রবিবার সকালে অতিমারির কাছে হার মানলেন পরিচালক, অভিনেতা, নাট্যকর্মী দেবীদাস ভট্টাচার্য।

অসুস্থ হওয়ার আগে পর্যন্তও একটি চ্যানেলের ধারাবাহিকের কাজ করছিলেন পরিচালক দেবীদাস ভট্টাচার্য। যদিও জ্বর আসার পরই সেটে যাওয়া বন্ধ করে দেন তিনি। এরপর ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অব ইস্টার্ন ইন্ডিয়ার পক্ষ থেকে ফেসবুকে একটি বিজ্ঞপ্তি দিয়ে আর্থিক ভাবে পরিচালকের পাশে দাঁড়ানোর জন্য সকলের কাছে সাহায্যও চাওয়া হয়েছিল। ছোটপর্দার কলাকুশলীরা অনেকেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই পোস্ট শেয়ারও করেছিলেন।

Related Articles

- Advertisement -

Latest Articles