Html code here! Replace this with any non empty raw html code and that's it.

বড়দিনের সেলিব্রেশনে মেতেছেন টলি তারকারা, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা

নিউজ ডেস্ক : বড়দিন মানেই আলোয় ঝলমল চারিদিক, ক্রিসমাস ট্রি, ক্যারোল, উপহারের ডালি নিয়ে হাজির সান্তা ক্লজ। ২০২০ সালটা কারোর কাছে সুখকর নয়। করোনার থাবা বিশ্বজুড়ে। মৃত্যু হয়েছে বহু মানুষের। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে জীবন। এরই মাঝে বড়দিন নিয়ে এসেছে খুশির ডালি। সাধারণ মানুষ মেতে উঠেছেন ক্রিসমাস সেলিব্রেশনে। বাদ যাননি সেলিব্রেটিরাও। সবাই নিজের মতো করে সেলিব্রেট করছেন। সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে সেইসব ছবিতে।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

বাড়ির সান্তা ক্লজের সঙ্গে সান্তা টুপি পড়ে সেলফি শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বড়দিন নিয়ে ছোটবেলার হাজার স্মৃতি ভিড় করেছে অভিনেত্রীর মনে। সেসব কথা ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন কোয়েল।

 

 

বাড়িতে সাজানো ক্রিসমাস ট্রির সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। সবার ক্রিসমাস আনন্দে কাটুক, প্রার্থনা করেছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

 

নিজেই সান্তা সেজে ফেলেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। গাইলেন জিঙ্গেল বেলসও।

 

 

হবু বরকে নিয়ে রাতেই শহরে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। নীলাঞ্জন ঘোষের সঙ্গে পার্ক স্ট্রিটে দাঁড়িয়ে পোজও দিয়েছেন তিনি।

 

 

করোনা আবহে কোথাও যেতে পারেননি, তাই বড়দিনের একটি পুরনো ছবি শেয়ার করেছেন তনুশ্রী চক্রবর্তী। থ্রোব্যাক ছবিতে লাল জ্যাকেট পরে গির্জায় প্রার্থনা করেছিলেন অভিনেত্রী।

 

 

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরিচালক রাজ চক্রবর্তীর এ বছরের বড়দিন খুব স্পেশাল। কারণ এবার তাঁদের ছেলে ইউভানের প্রথম ক্রিসমাস। বড়দিন উপলক্ষে স্নোম্যান, বলগা হরিণ, ক্রিসমাস ট্রি দিয়ে ঘর সাজিয়েছেন সেলিব্রেটি দম্পতি।

 

প্রতি বছর সান্তা ক্লজ হয়ে নিজের স্কুল ‘দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এ পৌঁছে যান অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এবছরও সেখানকার ছাত্রছাত্রীদের সঙ্গে বড়দিনের আনন্দে মেতে ওঠেন অভিনেত্রী।

 

 

সান্তা বুড়ো সেজে ‘মীরাক্কেল’-র সেটে পৌঁছে গিয়েছিলেন মীর। সাদা চুল, সাদা দাড়ি, মাথায় লাল টুপি, পরনে লাল জামা। মীরকে দেখে চেনার উপায় ছিল না।

 

 

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত রয়েছেন সিঙ্গাপুরে। সেখানে অভিনেত্রীর বাড়ি সেজে উঠেছে বড়দিন উপলক্ষে।

 

 

গির্জায় মোমবাতি জ্বালিয়ে প্রভু যীশুর কাছে প্রার্থনা করলেন অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী।

 

 

ভক্তদের ক্রিসমাসের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লিখেছেন, সকলের ক্রিসমাস ভালো কাটুক।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সান্তার উদ্দেশে চিঠি লিখেছেন।

Related Articles

- Advertisement -

Latest Articles