নিউ ইয়ারে বাড়িতেই পার্টি করতে চান, রইল কিছু আইডিয়া

নিউজ ডেস্ক : দোরগড়ায় নিউ ইয়ার। অন্য বছর ডিস্ক, পাবে কাটালেও করোনা পরিস্থিতিতে এবার ঘরে থেকেই ইংরাজি নতুন বছরকে স্বাগত জানানোর কথা ভাবছেন অনেকেই। তাঁদের জন্য রইল কিছু পার্টি প্ল্যান।

নিজের বাড়িটাকে পার্টি প্লেস করে তুলুন। বেলুন, আলো, রঙিন কাগজ বা ফুল দিয়ে সাজাতে পারেন। ঘর সাজানোর হাজারো জিনিস পাওয়া যায় বাজারে। পছন্দ করে কিনে নিয়ে চলে আসুন।

করোনা মহামারির কারণে ২০২০ সাল কারোরই ভালো যায়নি। আগামী বছর ভালো কিছু নিয়ে আসবে আশা সবার। তাই অন্ধকার নয়, আলো দিয়ে সাজান বাড়ি। বিশেষ করে যে জায়গাটায় পার্টি করবেন সেখানে রঙ-বেরঙয়ের আলো লাগাতে পারেন।খাওয়া-দাওয়া ছাড়া পার্টি অসম্পূর্ণ। তাই আগে ভেবে নিন পার্টি মেনু। পছন্দের কোনও দোকান থেকে খাবার আনাতে পারেন, বা বাড়িতে চটজলদি বানানো যায় এমন খাবার বানিয়ে ফেলতে পারেন।

খাবারের সঙ্গে পার্টিতে অবশ্যই থাকবে ড্রিঙ্কস। মকটেল, ককটেল বা সফট ড্রিঙ্কস – নিজের এবং নিজের গেস্টদের পছন্দমতো ড্রিঙ্কসের ব্যবস্থা করে ফেলুন।

নিউ ইয়ার পার্টিতে নাচ না হলে পার্টি জমবে কী করে। তাই বাড়ির ফাঁকা কোনও জায়গাকে ডান্স ফ্লোর বানিয়ে নিন। হালকা আলো লাগান।

সারারাত পার্টি করতে চান, কিন্তু কতক্ষণ আর নাচগান করবেন। সেক্ষেত্রে কিছু ইন্ডোর গেমের ব্যবস্থা করুন। পার্টিতে যদি বাচ্চারাও থাকে তাদের জন্য গেমের আয়োজন করুন অবশ্যই। না হলে বিরক্ত হয়ে যাবে তারা।

ছোট ছোট এই টিপসগুলো মাথায় রেখে শুরু করে দিন পার্টির প্রস্তুতি। নতুন বছর সবার জীবনে ভালো কিছু নিয়ে আসবে, এটাই আশা।

Related Articles

- Advertisement -

Latest Articles