ফের যোগী রাজ্যে গণধর্ষণের শিকার মহিলা

নিউজ ডেস্ক: হাথরাসের রেশ কাটতে না কাটতেই ফের যোগী রাজ্যে গণধর্ষণের শিকার মহিলা। উত্তরপ্রদেশের এই ঘটনার মধ্য দিয়ে আবারও উসকে দিল নির্ভয়াকাণ্ডের সেই ভয়ঙ্কর স্মৃতিকে।

ঘটনার সূত্রপাত রবিবার সন্ধ্যায়। উত্তরপ্রদেশের বদায়ু জেলায় চলন্ত গাড়িতে মধ্যবয়সি এক মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। জানা গেছে, ধর্ষণের পর নির্যাতিতার যৌনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হয় লোহার রড। শুধু তাই নয়, ভেঙে দেওয়া হয় মহিলার পাঁজর ও পায়ের হাড়। এরপর রক্তপাত বন্ধ না হওয়ায় মৃত্যু হয় মহিলার।

জানা যায়, ওই সন্ধেয় স্থানীয় মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মহিলা। সেখান থেকে দুষ্কৃতীরা তাঁকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। পরে সে বাড়ি না ফেরায় পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ, ধর্ষণের পর মহিলাকে গাড়ি থেকে ফেলে দিয়ে পালায় দুষ্কৃতীরা। সেই অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মৃত্যু হয় তাঁর। হাথরাসের মত এই ঘটনাতেও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবার। থানায় অভিযোগ দায়ের করা সত্ত্বেও স্টেশন অফিসার রবীন্দ্র প্রতাপ সিং ঘটনাস্থলে যাননি বলে অভিযোগ। কার্যত দায় সারা ভাবে সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, ভারী কিছু দিয়ে মহিলার বুকে আঘাত করা হয়। যার জেরে তাঁর বুকের পাঁজর ভেঙে যায়। পায়ের উপরও ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছে বলে জানা গেছে রিপোর্টে।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই হাথরসকাণ্ডে জোর সমালোচনার মুখে পড়েছিলেন যোগী সরকার। সেই ঘটনার সমাধান হওয়ার আগেই ফের একবার নারকীয় ঘটনার সাক্ষী থাকল সেই উত্তর প্রদেশ।

 

 

Related Articles

- Advertisement -

Latest Articles