বিগ বি-র গলায় সচেতনতা বার্তায় আপত্তি, দিল্লি হাইকোর্টে দায়ের জনস্বার্থ মামলা

নিউড ডেস্ক: বিগ বি-র গলায় আর করোনার সচেতনতা বার্তা শুনতে নারাজ। বৃহস্পতিবার তাই কলার টিউন সরানোর আর্জি জানিয়ে দিল্লি হাইকোর্টে দায়ের হল জনস্বার্থ মামলা।

করোনা সংক্রমণ জোরালো হওয়ার সময় থেকেই রাশভারী গলায় করোনা সংক্রমণ থেকে সতর্ক থাকার পরামর্শ দিতেন অমিতাভ বচ্চন। প্রতিদিন এই রিং টোনে বিরক্ত হয়ে দিল্লি আদালতে জমা পড়ল মামলা। আনলক পর্বে তৈরি হয়েছিল আরও একটি কলার টিউন। যেখানে করোনা ওষুধ না মেলা পর্যন্ত ঢিলেমি না করে আমাদের সতর্ক থাকার বার্তা দিতে শোনা গেছে বিগ বি-কে। করোনা সংক্রমণ থেকে বাঁচতে নিয়মিত হাত ধোয়া ও মাস্ক পরারও পরামর্শ দিতে শোনা গেছে। সর্বদা দুই গজ দূরত্ব বজায় রাখার পাশাপাশি জ্বর, সর্দি কাশি বা শ্বাস সংক্রান্ত সমস্যা হলে হেল্প লাইন নম্বরে যোগাযোগ করারও অনুরোধও করতে শোনা গেছে বিগ বি-কে। এবার সেই কলার টিউনটি সরানোর দাবিতে দিল্লি হাইকোর্টে জমা পড়ল একটি জনস্বার্থ মামলা। রাকেশ নামে দিল্লির এক বাসিন্দা তথা সমাজকর্মী এই জনস্বার্থ মামলাটি দায়ের করেন।

দেশবাসীকে সচেতন বার্তা প্রচার করলে তিনি নিজে কী ভাবে করোনায় আক্রান্ত হলেন, তা নিয়েই প্রশ্ন তোলেন জনৈক নাগরিক। এখন এই মামলায় দিল্লি আদালত কী রায় দেয় সেদিকেই তাকিয়ে দেশবাসী।

Related Articles

- Advertisement -

Latest Articles