শুটিং সেটেই অসুস্থ মিঠুন চক্রবর্তী

নিউজ ডেস্ক: শুটিংয়ের সেটেই অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। জানা গেছে, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শুটিংয়ে বর্তমানে অভিনেতা মুসৌরিতে ছিলেন। শুটিং চলাকালীনই আচমকা পেটে ব্যথা অনুভব করেন অভিনেতা। পরিচালকের নির্দেশে দ্রুত বন্ধ হয় শুটিং।

পরিচালক জানান, শনিবার ১৯ ডিসেম্বর শুটিংয়ের শুরু থেকেই পেটের যন্ত্রণায় কাবু ছিলেন অভিনেতা। তবে কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে সে জন্য যন্ত্রণা নিয়েই শুটিং চালিয়ে যাচ্ছিলেন মিঠুন চক্রবর্তী। দিচ্ছিলেন একটার পর একটা দৃশ্যের শট। তিনি নিজের নির্দিষ্ট অংশের অভিনয় পুরো শেষ করেছেন বলে জানান পরিচালক বিবেক অগ্নিহোত্রী। আর মিঠুনের এই আচরণে পরিচালক যে তাঁর প্রতি কৃতজ্ঞ সে কথাও জানান বিবেক। খাবারে বিষক্রিয়া থেকে তিনি অসুস্থ হয়েছিলেন মিঠুন চক্রবর্তী।

এর আগে বিবেক পরিচালিত ‘দ্য তাশখন্দ ফাইলস’ ছবিতেও শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। এবার ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতেও একেবারে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ছবিতে অনুপম খের, পুনীত ইসারের মতো অভিনেতাও রয়েছেন।

রবিবার থেকে ফের শুটিং ফ্লোরে ফেরেন মিঠুন চক্রবর্তী। অভিনয়ের প্রতি তাঁর এই নিষ্ঠা, ভালাবাসা দেখে পরিচালক জানান, বর্তমান প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এই নিষ্ঠা, ভালবাসা তিনি দেখেননি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও ছবির সম্পদ। অকপট স্বীকারোক্তি বিবেক অগ্নিহোত্রীর।

 

Related Articles

- Advertisement -

Latest Articles