দিল্লিতে একমঞ্চে শাহ-সৌরভ, সম্ভাবনা একান্ত বৈঠকেরও

নিউজ ডেস্ক: রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর সোমবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তাহলে এবার জল্পনা কি সত্যিই হতে চলেছে? দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রয়াত অরুণ জেটলির একটি মূর্তি স্থাপন হচ্ছে ফিরোজ শা কোটলায়। এই অনুষ্ঠান মঞ্চেই দেখা যেতে পারে সৌরভ ও অমিত শাহকে।

বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রীর মুখ সৌরভ। গত কয়েকমাস ধরেই এই জল্পনা ছড়িয়েছে বঙ্গ রাজনীিততে। তবে সৌরভ ও বিজেপি— কোনও পক্ষ থেকেই এর সত্যতা স্বীকার করা হয়নি। কিন্তু রবিবার হঠাৎ রাজ্যপাল জগদীপ ধনকরের সঙ্গে দেখা করতে সৌরভের রাজভবনে যাওয়া নিয়ে জল্পনার আগুনে ঘি পড়েছে। এবার তাতেই ইন্ধন জোগাচ্ছে সৌরভ-অমিত শাহের সাক্ষাতের সম্ভাবনা।

ডিডিসিএ জানিয়েছে, দুপুর ১২টায় অরুন জেটলির মূর্তি উন্মোচনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও থাকবেন কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ সিংহ পুরী, কিরেন রিজিজু এবং অনুরাগ ঠাকুর। সৌরভ ছাড়াও থাকবেন থাকবেন বীরেন্দ্র সহবাগ, শিখর ধাওয়ান, সুরেশ রায়না, গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর পূর্ব দিল্লি আসন থেকে জয়ী বিজেপি সাংসদও। তবে এই মূর্তি স্থাপনের বিরোধিতা করেই কয়েকদিন আগে ডিডিসিএ-র সদস্যপদ ত্যাগ করেন বিষেন সিং বেদী।

Related Articles

- Advertisement -

Latest Articles