রাজনীতিতে আসতে নারাজ! ট্যুইটে জানালেন ‘থালাইভা’

নিউজ ডেস্ক: রজনীকান্তের সক্রিয় রাজনীতিতে আসার ইচ্ছা সেই ২০১৭ সাল থেকে৷ কিন্তু তিনি জানিয়েছেন, যাঁরা তাঁকে বিশ্বাস করেছেন, তাঁদের তিনি বলির পাঁঠা বানাতে পারবেন না৷ কোনও কাজই তিনি অর্ধেক ভাবে করতে পারবেন না৷ কিছুদিন আগেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রজনীকান্ত। চিকিৎসকদের পরামর্শে আপাতত তিনি বাড়িতেই বিশ্রামে রয়েছেন। বাড়িতে বসেই রাজনীতি নিয়ে বড় ঘোষণা করলেন ‘থালাইভা’। জানিয়েদিলেন তিনি কোন রাজনৈতিক দল তৈরি করবেন না৷

তিনি ঘোষণা করেছিলেন ২০২১ -এর জানুয়ারিতে তিনি একটি রাজনৈতিক দল গঠন করবেন। এমনকী তাঁর দল এপ্রিলের তামিলনাড়ু বিধানসভায় জিতবে বলেও আত্মবিশ্বাসী ছিলেন তিনি।

তবে মঙ্গলবার ট্যুইটারে এই সিদ্ধান্ত পাল্টে তিনি জানান তিনি রাজনৈতিক কোন দল গঠন করবেন না। তিনি লেখেন– ‘কেবল আমিই জানি এই সিদ্ধান্তের পিছনে লুকোনো যন্ত্রণা’।

উচ্চরক্তচাপ জনিত সমস্যা নিয়ে রজনীকান্তকে গত ২৫ ডিসেম্বর হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৷ ৪৮ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি৷ কিন্তু গুরুতর কোনও সমস্যা না-দেখায় ‘থালাইভা’কে বাড়ি যাওয়ার অনুমতি দেন ডাক্তাররা৷ হাসপাতাল থেকে জানানো হয়েছিল যে,  রজনীকান্তের রক্তচাপ এখন স্বাভাবিক৷  আগের থেকে সুস্থ আছেন তিনি।  বেশি কাজ করতে পারবেন না রজনীকান্ত এবং কোনও ভাবেই মানসিক চাপ নেওয়া যাবে না৷  এই অবস্থায় রাজনীতির চাপটা না নেওয়াই উচিত বলে মনে করলেন রজনীকান্ত৷ তবে মানুষের পাশেই তিনি থাকবেন বলেই জানিয়েছেন।

Related Articles

- Advertisement -

Latest Articles