BREAKING: আপাতত বিজেপি নেতাদের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারবে না রাজ্য

নিউজ ডেস্ক: আগামী বছরের জানুয়ারি মাস পর্যন্ত বিজেপি নেতাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না। শুক্রবার রাজ্য সরকারকে এমনই নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়দের বিরুদ্ধে দায়ের হওয়া একাধিক মামলার শুনানিতে এমনই নির্দেশ সুপ্রিম কোর্টের। পাশাপাশি বিচারপতি সঞ্জয় কিষাণ কউল বিজেপি নেতাদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার প্রেক্ষিতে রাজ্য সরকারের থেকে জবাব তলব করেন।

বিজেপি নেতাদের অভিযোগ রাজ্য সরকারের পুলিশ শিকারির মতো তাঁদের পেছনে পড়ে রয়েছে। রাজনৈতিক হিংসা নিয়ে একাধিক মামলা দায়ের করা হয়েছে মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, অর্জুন সিং, পবন সিং, সৌরভ সিং, কবীর শংকর বোসের বিরুদ্ধে। সমস্ত মামলা কোনও একটি নিরপেক্ষ তদন্ত সংস্থার হাতে দেওয়ার আবেদন করেন বিজেপি নেতারা।

এদিনের শুনানিতে শীর্ষ আদালত জানিয়ে দেয়, জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে মামলার পরবর্তী শুনানি। ততদিন পর্যন্ত এই বিজেপি নেতাদের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ করা যাবে না। পাশাপাশি বিজেপি নেতা কবীর শংকর বোসের নিরাপত্তাকর্মীদের সঙ্গে তৃণমূল কর্মীদের সংঘর্ষের ঘটনা নিয়ে তাঁর দায়ের করা মামলার প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রকের থেকে সিল করা রিপোর্ট চেয়ে পাঠিয়েছে সর্বোচ্চ আদালত।

Related Articles

- Advertisement -

Latest Articles