নর্থইস্টকে হারিয়ে ফের পয়েন্ট তালিকার শীর্ষে এটিকে মোহনবাগান

নিউজ ডেস্ক: এসসি ইস্টবেঙ্গলের পর রবিবার মাঠে নেমে জয় পেল এটিকে মোহনবাগানও। নর্থইস্ট ইউনাইটেডকে ২–০ গোলে হারিয়ে লিগ তালিকায় ফের শীর্ষে উঠে এল সবুজ-মেরুন শিবির। একটি গোল অবশ্যই রয় কৃষ্ণের থেকে এসেছে। অন্যটি করেন সন্দেশ ঝিঙ্ঘান।

শুরুতে রক্ষণাত্মক ফুটবল খেলেছে হাবাসের দল। আর দ্বিতীয় হাফে ঝাপিয়ে পড়ছেন প্রত্যেকে। আর তাই টুর্নামেন্টে বাগানের বেশিরভাগ গোল এসেছে দ্বিতীয়ার্ধে। রবিবারও তার ব্যতিক্রম হল না। এদিন প্রথমার্ধে দু’‌দলই রক্ষণাত্মক ফুটবল খেলে। এটিকে মোহনবাগানের তুলনায় বেশি সুযোগ পেয়েছিল নর্থইস্ট ইউনাইটেড। কিন্তু কোনও দলই শেষপর্যন্ত গোলের মুখ খুলতে পারেননি। প্রথমার্ধে গোলশূন্যই থাকে স্কোরবোর্ড।

দ্বিতীয়ার্ধে চেনা মেজাজে পাওয়া গেল রয় কৃষ্ণদের। আক্রমণের ঝাঁঝ বাড়ায় সবুজ-মেরুনের ফুটবলাররা। আর তাতেই কাঙ্খিত গোলটি পায় হাবাসের দল। দলের হয়ে প্রথম গোল করেন রয় কৃষ্ণ। প্রথমার্ধে চোট পাওয়ায় বিরতির পর মাঠে নামা নিয়েই সংশয় তৈরি হয়েছিল। তবে ফিজির তারকা শুধু মাঠে নামলেনই না, ৫১ মিনিটে কর্নার থেকে ভেসে আসা বলে দুরন্ত হেডে গোলটিও করেন। এর ঠিক ছ’‌মিনিট পরেই দ্বিতীয় গোলটি করেন সন্দেশ ঝিঙ্ঘান। নর্থইস্ট খেলায় ফেরার চেষ্টা করলেও বাগানের রক্ষণ ভাঙতে পারেনি। শেষপর্যন্ত ২-০ গোলে ম্যাচ পকেটে পুড়ল হাবাসের ছেলেরা।

Related Articles

- Advertisement -

Latest Articles