Html code here! Replace this with any non empty raw html code and that's it.

ফুটবলের রাজপুত্রের দেহ সংরক্ষণ করে রাখতে হবে, নির্দেশ আর্জেন্টিনার আদালতের

নিউজ ডেস্ক: সংরক্ষিত রাখতে হবে ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনার মরদেহ। এমন নির্দেশ দিল আর্জেন্টিনার একটি আদালত। মৃত্যুর পর মারাদোনার সম্পত্তির ভাগাভাগি নিয়ে শুরু হয় জলঘোলা। আর সেই কারণেই তাঁর মরদেহ সংরক্ষিত রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

গত ২৫ নভেম্বর মারাদোনার প্রয়াণের পর তাঁকে বুয়েন্স আইরেসের একটি সমাধিস্থলে সমাধিস্ত করা হয়। দুই কন্যা সন্তানের বাবা মারাদোনা। কিন্তু স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জানা যায়, কন্ট্রোভার্সি কিংয়ের আরও ছ’টি ছেলে-মেয়ে রয়েছে। এদিকে তাঁর প্রয়াণের পর তাঁকে বাবা বলে দাবি করেন বছর পঁচিশের মগালি গিল। যাঁর বিষয়ে এর আগে কখনও শোনা যায়নি। তাঁর দাবি, বছর দুয়েক আগে তাঁর মা তাঁকে জানান, মারাদোনা তাঁর বাবা হলেও হতে পারেন। মারাদোনা সত্যিই তাঁর বাবা কি না, এরপরই তা জানতে আগ্রহী হয়ে ওঠেন গিল। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেও সে আবেদন জানিয়েছিলেন তিনি।

ফলে সম্পত্তির ভাগ নিয়ে পরিস্থিতি আরও জটিল হয়। সেই পরিপ্রেক্ষিতেই আর্জেন্টিনার আদালত জানায়, বাবা-মেয়ের সম্পর্ক প্রমাণের জন্য প্রয়াত মারাদোনার ডিএনএ নমুনা জমা দিতে হবে। আর সেই কারণেই তাঁর মরদেহ সংরক্ষিত রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এখন প্রশ্ন উঠছে, তবে কি কবর থেকে বের করা হবে মৃতদেহ? যদিও মারাদোনার আইনজীবী জানিয়েছেন, কিংবদন্তির ডিএনএ নমুনা আগেই সংগ্রহ করা হয়েছে। ফলে মাটি খুঁড়ে মারাদোনার দেহ বের করার কোনও প্রয়োজন নেই।

Related Articles

- Advertisement -

Latest Articles