Html code here! Replace this with any non empty raw html code and that's it.

স্বপ্নের নায়কদের লাঞ্চ খাওয়ালেন ক্রিকেটপ্রেমী

নিউজ ডেস্ক: চোখের সামনে স্বপ্নের নায়ককে দেখতে পেলে কী করবেন? অনেকটা উৎফুল্ল হয়ে আগে সকলেই অটোগ্রাফের জন্য হুড়োহুড়ি লাগিয়ে দিতেন। হালফিলে এসেছে সেলফি। কিন্তু স্বপ্নের নায়কের দুপুরের খাবারের বিল মেটাবেন কি? অবাক লাগলে এমনই অভিজ্ঞতার কথা জানালেন রোহিত-ঋষভ-শুভমন গিলের ভক্ত নভলদীপ সিং।

নতুন বছরের প্রথম দিনে রোহিতরা কয়েকজন মেলবোর্নের এক রেস্তোঁরায় খেতে গিয়েছিলেন। সেখানেই নভলদীপ সিং নামে ওই ভক্তের সঙ্গে দেখা। হঠাৎ করেই চোখের সামনে রোহিত-পন্থদের দেখে এতটাই উল্লসিত হয়ে পড়েন যে, ক্রিকেটারদের লাঞ্চের বিল মিটিয়ে দেন! বারণ করলেও শোনেননি নভলদীপ। ১১৮ অস্ট্রেলিয়ান ডলার অর্থাৎ, ভারতীয় মুদ্রায় ৬৬৮৩ টাকার বিল মেটালেন তিনি।

রোহিত তাঁর বিল মেটানোর কথা জানামাত্রই নভলদীপকে গিয়ে বলেন, এরকম উচিত নয়। তিনি যেন টাকাটি নিয়ে নেন। ঋষভ আবার মজা করে নভলদীপকে বলেন যে, ‘‌তিনি বিলের টাকাটি নিলেই সবাই সেলফি তুলবেন।’‌ কিন্তু কিছুতেই কোনও লাভ হয়নি। শেষে নভলদীপকে জড়িয়ে ধরেন ঋষভ। রেস্তোঁরায় নভলদীপের স্ত্রীও ছিলেন। দু’জনের সঙ্গেই এরপর ছবি তোলেন ভারতীয় ক্রিকেটাররা। এবং শেষে ঋষভ মজা করে নভলদীপের স্ত্রীকে বলেও যান, “আমাদের লাঞ্চ খাওয়ানোর জন্য ধন্যবাদ বউদি!’’ পুরো অভিজ্ঞতার কথা ট্যুইট করে শেয়ার করেন নভলদীপ।

Related Articles

- Advertisement -

Latest Articles