Html code here! Replace this with any non empty raw html code and that's it.

চোটে জর্জরিত ভারতীয় টিম, ব্রিসবেনে খেলবেন না বুমরাও

নিউড ডেস্ক: চোট বিভ্রাটে পর্যুদস্তু ভারতীয় টিমের বোলিং বিভাগ। শুরু থেকেই চোটের কারণে দলে ছিলেন না ইশান্ত। তারপর প্রথম টেস্টে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন জোরে বোলার মহম্মদ শামি, দ্বিতীয় টেস্টে আবার চোট পেয়েছিলেন উমেশ যাদব। এবার সেই লম্বা তালিকা আরও দীর্ঘ করলেন ভারতীয় দলের নির্ভরযোগ্য পেসার যশপ্রীত বুমরা।

injured-indian-team-bumrao-will-not-play-in-brisbane

বিসিসিআই সূত্রে খবর, পেটে ব্যথার কারণে ১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা চতুর্থ টেস্টে খেলবেন না ভারতীয় দলের অন্যতম পেসার বুমরা। জানা গেছে, সিডনি টেস্ট চলাকালীনই পেটের পেশির টান ধরে জসপ্রীত বুমরার৷ তারপর তাঁর পেটের স্ক্যান করা হয়। ব্রিসবেন টেস্টে না থাকলেও ফেব্রুয়ারিতে শুরু হওয়া ইংল্যান্ড সিরিজের আগেই অবশ্য বুমরাহ সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছে বোর্ড।

injured-indian-team-bumrao-will-not-play-in-brisbane

বুমরা না থাকায় দলের বাড়তি দায়িত্ব থাকবে মহম্মদ সিরাজের উপর। এছাড়া নবদীপ সাইনি, শার্দুল ঠাকুর ও নটরাজন ভারতীয় বোলিং বিভাগের দায়িত্ব সামলাবেন। আঙুল ভাঙার কারণে খেলছেন না অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও। পাশাপাশি চোটের কারণে ব্রিসবেনে খেলবেন না হনুমা বিহারীও। তাঁর স্ক্যান রিপোর্ট এখনও আসেনি। সন্ধের দিকে স্ক্যান রিপোর্ট এলেও বিহারীর চোটের যা অবস্থা তাতে ব্রিসবেনে তাঁর খেলার আশা নেই বললেই চলে।

এক ম্যাচে হার, অন্য ম্যাচে জিত, আর এক ম্যাচে ড্র। সিরিজ জেতার লক্ষ্যে ভারতীয় দলের কাছে এই ব্রিসবেন টেস্ট যথেষ্টই গুরুত্বপূর্ণ। চোট আঘাতে জর্জরিত এই টিম নিয়ে ভারত কি এই টেস্টে জিততে পারবে?

Related Articles

- Advertisement -

Latest Articles