Html code here! Replace this with any non empty raw html code and that's it.

আইএসএলে প্রথম জয় ইস্টবেঙ্গলের, ওডিশাকে হারাল ৩-১ গোলে

নিউজ ডেস্ক: আইএসএলে প্রথম জয় ইস্টবেঙ্গলের। ৩-১ গোলে ওডিশা এফসিকে হারাল লাল-হলুদ শিবির। গোল পেলেন পিলকিংটন, মাঘোমা ও ব্রাইট। ম্যাচের শেষ মুহূর্তে ওডিশার একমাত্র গোলটি এল ড্যানি ফক্সের ভুলে।

এদিন শুরুতেই দলকে এগিয়ে দেন পিলকিংটন। মাত্র ১৩ মিনিটেই আসে ইস্টবেঙ্গলের প্রথম গোল। তবে এরপর থেকে ওডিশা লাগাতার আক্রমণ করে গিয়েছে। বেশ কয়েকটি শটও মেরেছে গোলে। কিন্তু সবক্ষেত্রেই ত্রাতা হিসাবে উঠে আসেন দেবজিৎ। এরইমাঝে ২৯ মিনিটের মাথায় ফের একবার গোলের সুযোগ পান পিলকিংটন। কিন্তু তাঁর মারা শট বারে লেগে ফেরত আসে। তার মাত্র দশ মিনিটের মধ্যে মাঘোমার গোলে ২-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। একক প্রচেস্টায় গোল করেন মাঘোমা। বাঁদিক ধরে বল নিয়ে দৌড়ে এসে ঠিক জায়গায় রাখলেন বলটিকে এবং এগিয়ে দেন দলকে।

দ্বিতীয় হাফের শুরু থেকেও একের পর এক সুযোগ তৈরি করছে ওডিশা। কিন্তু প্রতিবারই দেবজিতের সুরক্ষিত হাতে তালুবন্দি হয়েছে বল। কখনও বারে লেগে ফিরে গিয়েছে বল। কর্নার পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় ওডিশা। ৬২ মিনিটে প্রথম পরিবর্তনটি হয় ইস্টবেঙ্গলে। মিলন সিংহের বদলে মাঠে নামেন হারমানপ্রীত সিংহ। কিন্তু তাতেও চাপ কমেনি লাল-হলুদ শিবিরের। এরপর ৭৩ মিনিটে মাঠে আসেন ব্রাইট। মাঘোমার বদলে তাঁকে মাঠে এনেছিলেন ফাওলার। আর তিনি এসেই তৃতীয় গোলটি উপহার দিলেন দর্শকদের। ৮৭ মিনিটে শেষ গোলটি আসে ইস্টবেঙ্গলের। অতিরিক্ত সময়ে ড্যানি ফক্সের ভুলে একটা গোল শোধ করে ওডিশা। প্রথম জয়ের পর বেশ আত্মবিশ্বাসীর মেজাজে দেখা গেল দলের ফুটবলার থেকে কোচ ফাওলারকে।

Related Articles

- Advertisement -

Latest Articles