সৌরভের বলে আউট জয় শাহ, ব্যাটে দুরন্ত হাফসেঞ্চুরি

নিউজ ডেস্ক: ৩২ বল খেলে ৫৩ রান। পাশাপািশ তিন ওভার বল করে ২৬ রান দিয়ে তুলে নিলেন একটি উইকেট। ব্যাটে-বলে প্রশংসনীয় পারফরমেন্সই বুঝিয়ে দিল তিনি এখনও মহারাজ। বিসিসিআইয়ের সেক্রেটারি একাদশ বনাম প্রেসিডেন্ট একাদশের ম্যাচে বল হাতে সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের শিকার জয় শাহ।

২৫ ডিসেম্বর আয়োজিত হতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা। তার আগে এই ম্যাচ আয়োজন করা হয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচিত সদস্যেরা এই ম্যাচে অংশগ্রহণ করলেন। মোতেরা স্টেডিয়ামে ১২ ওভারের একটি প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেক্রেটারি একাদশের হয়ে মহম্মদ আজ়হারউদ্দিন (৩৭) এবং বিসিসিআইয়ের প্রাক্তন সচিব নিরঞ্জন শাহের ছেলে জয়দেব শাহ (৩৮) বড় পার্টনারশিপ গড়ে তোলেন। এই পার্টনারশিপের দৌলতেই প্রথমে ব্যাট করতে নেমে সেক্রেটারি একাদশ নির্ধারিত ১২ ওভারে তিন উইকেট হারিয়ে ১২৮ রান তোলে। সৌরভের বলে বিপক্ষ দলের অধিনায়ক জয় শাহ মাত্র ২ রানে আউট হয়ে প্যাভিলিয়নের পথে হাঁটা দেন।

তারপর ব্যাট হাতেও ধামাকাদার একটা ইনিংস উপহার দিলেন সৌরভ। তিনি ৩২ বলে ৫৩ রান করেন। যদিও শেষ পর্যন্ত তাঁর দল ২৮ রানে হেরে যায়। সৌরভ তাঁর এই ইনিংসটি একটি ওভার বাউন্ডারি এবং ছ’টি বাউন্ডারি দিয়ে সাজিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের অপর প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজ়হারউদ্দিন আজকের এই ম্যাচে সর্বাধিক সাতটি বাউন্ডারি হাঁকিয়েছেন।

Related Articles

- Advertisement -

Latest Articles