মুম্বই সিটি এফসির বিরুদ্ধে কোমর বেঁধে নামতে চলেছে এটিকে মোহনবাগান

নিউজ ডেস্ক: নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে রবিবার মাঠে নামছে এটিকে মোহনবাগান। তারপরই ১১ জানুয়ারি মুম্বই সিটি এফসির বিরুদ্ধে নামবে হাবাসের দল। ওই ম্যাচটা হাই-ভোল্টেজ হিসাবেই ধরে নিচ্ছেন স্পেনীয় কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস। আর তাই রবিবার নর্থ ইস্ট ইউনাইটেডের ম্যাচটিকে মুম্বই ম্যাচের টেস্ট হিসাবেই দেখছেন সবুজ-মেরুন কোচ।

লিগের প্রথম ম্যাচেই মাইকেল সুসাইরাজ চোট পেয়ে মাঠের বাইরে চলে যাওয়ার পরে বাঁ দিক দিয়ে আক্রমণ তুলতে ব্যর্থ হচ্ছে এটিকে মোহনবাগান। যে কারণে কেরল ব্লাস্টার্স থেকে নগদম্বা নওরেমকে নেওয়া হয়েছিল। কিন্তু নওরেমের অ্যান্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে চোট। ফলে এই দলবদল নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে। শুভ ঘোষকে বর্তমানে কেরল ব্লাস্টার্সে ছাড়তে নারাজ সবুজ-মেরুন শিবির। বিদেশি এবং দেশি ফুটবলাদের মেলবন্ধনে শক্তিশালী দল তৈরি করছেন হাবাস।

সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দুই নম্বরে রয়েছে মুম্বই। ছ’নম্বরে রয়েছে নর্থ-ইস্ট ইউনাইটেড। সেদিক থেকে দেখতে গেলে এক নম্বরে থাকা সবুজ-মেরুন শিবির অনেকটাই এগিয়ে। তবে দলের অন্যতম অধিনায়ক প্রীতম বলছেন, ‍‘‍নর্থ ইস্ট শক্তিশালী দল। ওরা রক্ষণভাগ জমাট করে খেলে। আমাদের তাই সেট-পিস থেকেও গোল করতে হবে।’ একইরকম স্ট্র্যাটেজি নিয়ে মুম্বই ম্যাচেও নামবেন তাঁরা।

Related Articles

- Advertisement -

Latest Articles