প্রথমবার মুম্বইয়ের সিনিয়র দলে সচিন-পুত্র অর্জুন

নিউজ ডেস্ক: বিসিসিআই দলে খেলোয়াড়ের সংখ্যা বাড়ানোর অনুমতি দিতেই মুম্বই দলে অন্তর্ভূক্তি হল সচিন-পুত্র অর্জুনের। প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হয়ে প্রথম ২০ জনের দলে সুযোগ মেলেনি। তবে ২২ জনের দলে জায়গা পেলেন অর্জুন। এই প্রথমবার মুম্বইয়ের সিনিয়র দলে সুযোগ পেলেন তিনি।

প্রস্তুতি টুর্নামেন্টে নজরকাড়া পারফরম্যান্স করতে পারেননি অর্জুন। চার ম্যাচ খেলে করেছিলেন মাত্র ৭ রান। অন্যদিকে, বল হাতেও সফল হননি। পেয়েছিলেন মাত্র চারটি উইকেট। শুধু তাই নয়, তাঁরই এক ওভারে ২১ রান তুলেছিলেন সূর্যকুমার যাদব। যা খবরের শিরোনামে উঠে এসেছিল। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে সৈয়দ মুস্তাক আলি টি–২০ টুর্নামেন্ট। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। তার আগে এদিন মুম্বইয়ের তরফ থেকে ২২ জনের দল ঘোষণা করা হয়।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে দুরন্ত ফর্মে থাকা সূর্যকুমার যাদবকে দলের অধিনায়ক নির্বাচন করা হয়েছে। সহ–অধিনায়ক বাছা হয়েছে আদিত্য তারেকে। দলে রয়েছেন যশস্বী জসওয়াল, সরফরাজ খান, সিদ্ধেশ ল্যাড, শিবম দুবে, ধাওয়াল কুলকার্নির মতো তারকারা। প্রথমে ২০ জনের দলে ছিলেন না অর্জুন। এরপরেই বিসিসিআই জানায়, ২২ জনকে দলে রাখা যাবে। তখনই অর্জুন জায়গা পান। অর্জুন ছাড়া ক্রুতিক হানাগাভাদি মুম্বই দলে জায়গা পেয়েছেন।

Related Articles

- Advertisement -

Latest Articles