সিডনি টেস্টের দল ঘোষণা, অভিষেক ম্যাচ খেলবেন নভদীপ

নিউজ ডেস্ক: সিডনিতে তৃতীয় টেস্টে অভিষেক করতে চলেছেন নভদীপ সাইনি। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া টেস্টের দল ঘোষণা করল বিসিসিআই। নভদীপের পাশাপাশি দলে প্রত্যাশিতভাবেই জায়গা পেলেন রোহিত শর্মা। মায়াঙ্ক আগরওয়াল বাদ পড়লেও দলে রেখে দেওয়া হল হনুমা বিহারীকে।

সিডনি টেস্টে ভারতের অধিনায়ক অজিঙ্কা রাহানে, সহ-অধিনায়ক রোহিত শর্মা। রয়েছেন শুভমন গিল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, ঋষভ পন্ত। দ্বিতীয় ম্যাচে সফল রবীন্দ্র জাদেজা রয়েছেন দলে। বোলার হিসাবে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ এবং নভদীপ সাইনি।

সুইং নাকি দ্রুতগামীর বোলার – কে সুযোগ পাবেন, তা নিয়ে মূলত কাটাছেঁড়ার মাঝেই তৃতীয় টেস্টের দলে ঢুকে পড়লেন নভদীপ সাইনি। চোটের জন্য ছিটকে যাওয়া উমেশ যাদবের পরিবর্ত হিসেবে শার্দুল ঠাকুরের সঙ্গে লড়াইটা ছিল নভদীপের। দৌঁড়ে ছিলেন টি নটরাজনও। তবে সিডনির উইকেটে নভদীপকে বেছে নিয়েছে ভারত। নভদীপের বাড়তি গতিকে হাতিয়ার করে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের বিপাকে ফেলা যাবে বলে ধারনা রাহানেদের।

নভদীপ সাইনি

মেলবোর্নের মতোই সিডনিতে ওপেন করবেন শুভমন গিল। তাঁর সঙ্গে মাঠে নামবেন রোহিত। প্রথম টেস্টে পৃথ্বী শয়ের সঙ্গে ওপেন করেছিলেন মায়াঙ্ক। দ্বিতীয় ম্যাচে ওপেন করেছিলেন মায়াঙ্ক ও গিল। এবার তৃতীয় ম্যাচে আবার নতুন ওপেনিং জুটি। অর্থাৎ সিরিজের তিন টেস্টে তিনটি আলাদা ওপেনিং জুটিতে খেলতে চলেছে ভারত।

Related Articles

- Advertisement -

Latest Articles