Html code here! Replace this with any non empty raw html code and that's it.

কয়েকদফা দাবিতে জেলাশাসককে স্মারকলিপি জমা

নিউজ ডেস্ক: বাঁকুড়ার মাচানতলায় সি এস পি অ্যাসোসিয়েশন কমিউনিটি সার্ভিস প্রোভাইডারের সদস্যদের মিছিল। কর্মস্থলে স্থায়ীকরণ, বেতন বৃদ্ধি, সঠিক সময় বেতনের দাবিতে মিছিলে পা মেলান সংগঠনের সদস্যরা।

৪ জানুয়ারি সোমবার মিছিল করে বাঁকুড়া জেলা সদর দফতরের সামনে উপস্থিত হন সংগঠনের সদস্যরা। সেখানে তাঁদের দাবির সমর্থনে বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখান তারা। বিক্ষোভ শেষে জেলাশাসকের দফতরে একটি স্মারকলিপি জমা দেন।

এ বিষয়ে বাঁকুড়া ব্লক ১-এর সি এস পি শ্রাবণী মুখোপাধ্যায় জানান, তাঁরা বিগত বেশ কিছু বছর ধরে একই বেতনে কাজ করে চলেছেন, কিন্তু এই মূল্যবৃদ্ধির বাজারে তাঁরা আর এই বেতনে কাজ করতে পারছেন না। তিনি আরও জানান, তাঁদের বেতনের টাকা সংঘের অ্যাকাউন্টের পরিবর্তে সোজা যেন তাঁদের ব্যাক্তিগত অ্যাকাউন্টে জমা করা হয়। সংঘের অ্যাকাউন্টে টাকা জমা পড়লে সেই টাকা পেতে তাঁদের বেগ পেতে হয়। তাঁর অভিযোগ, সংঘের দিদিরা তাঁদের পুরো বেতন দিতে কারচুপি করেন। বর্তমানে মূলত এই ৩টি দাবিতেই প্রশাসনের দ্বারস্থ হয়েছেন সংগঠনের সদস্যরা। পরবর্তীতে আরও বেশ কিছু দাবি নিয়ে প্রশাসনের দ্বারস্থ হওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান সি এস পি শ্রাবণী মুখোপাধ্যায়।

Related Articles

- Advertisement -

Latest Articles