‘তোলাবাজ আপনি, টিভিতে টাকার বান্ডিল নিতে আপনাকেই দেখেছিল মানুষ’! গঙ্গারামপুরে শুভেন্দুকে আক্রমণ অভিষেকের

নিউজ ডেস্ক : গঙ্গারামপুরের সভা থেকে বিজেপির কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার গঙ্গারামপুর স্টেডিয়াম সংলগ্ন মাঠের জনসভা থেকে বিজেপি বিরোধিতায় একাধিক আক্রমণ শানালেন অভিষেক।

‘তোলাবাজ ভাইপো’ থেকে ‘বহিরাগত’– সবকিছুর জবাব দিলেন তিনি। অভিষেক বলেন, ‘আমাকে তোলাবাজ ভাইপো বলা হচ্ছে। কিন্তু তোলাবাজ তো আপনি। টিভিতে টাকার বান্ডিল নিতে আপনাকেই দেখেছিল মানুষ। আমি বলছি, তোলাবাজির প্রমাণ দেখান। যদি তা পারেন, তবে এখানে ফাঁসির মঞ্চ গড়ুন, আমি মৃত্যুবরণ করব। কারণ, আমাদের সামনে আদর্শ ক্ষুদিরাম বসু। প্রাণ দিতে আমরা ভয় পাই না। তবে তার আগে প্রমাণ দিন তোলাবাজির।’ এদিন জনতার উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে অভিষেক বলেন, ‘টিভিতে টাকা নিতে কাকে দেখেছিলেন? কে টাকা নিয়েছিল?’ জনতা চেঁচিয়ে বলে, ‘শুভেন্দু অধিকারী’।

পাশাপাশি বহিরাগত ইস্যুতে তোপ দেগে অভিষেক বলেন, ‘আমাকে তোলাবাজ ভাইপো বলে আক্রমণ করছে। আমার নাম নিতে পারে না। কিন্তু আমি নাম করে বলছি, দিল্লির নেতারা বহিরাগত। অমিত শাহ বহিরাগত। কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত। দিলীপ ঘোষ গুন্ডা। আকাশ বিজয়বর্গীয় গুন্ডা। হিম্মত থাকলে আমার নামে মামলা করে দেখান। আমি কোর্টে লড়ে নেব।’

Related Articles

- Advertisement -

Latest Articles