দলের রাশ ধরতে উত্তরবঙ্গ সফরে অভিষেক

নিউজ ডেস্ক: সামনেই একুশের বিধানসভা নির্বাচন। তার আগে উত্তরবঙ্গে দলের ভিত মজবুত করতে সোমবার চার দিনের উত্তরবঙ্গ সফরে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে বাগডোগরায় নামার পর উত্তরকন্যায় যান যুব তৃণমূল সভাপতি। সফরের প্রথম দিনেই অর্থাৎ সোমবারই দলীয় নেতা-কর্মীদের সঙ্গে চার ঘণ্টা বৈঠক করেন তিনি। প্রথমে মন্ত্রী গৌতম দেব, জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার, জেলা যুব তৃণমূল সভাপতি কুন্তল রায়, জেলা মুখপাত্র বেদব্রত দত্ত-সহ অন্যান্য নেতৃত্বের সঙ্গে চলে বৈঠক। এরপর দার্জিলিং, জলপাইগুড়ি এবং কোচবিহারের যুব তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সরকারি প্রকল্পের সুবিধা থেকে কেউ যাতে বঞ্চিত না হয়, সেদিকে নজর রাখার কথা জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ অর্থাৎ মঙ্গলবার আলিপুরদুয়ারে ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। প্রথমে দলীয় অনুষ্ঠান ও পরে একটি বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে। মঙ্গলবার রাতে শিলিগুড়ি ফিরে বুধবার জলপাইগুড়ি যাওয়ার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

সফরে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরেও জনসভা করার কথা রয়েছে যুব তৃণমূল সভাপতির। সেই একটি অনুষ্ঠান সেরে ফের শিলিগুড়িতে ফিরে যাওয়ার কথা অভিষেকের। শুক্রবার উত্তরকন্যায় একটি বৈঠক সেরে কলকাতায় ফিরবেন ডায়মন্ডহারবারের সাংসদ।

Related Articles

- Advertisement -

Latest Articles