মমতার সঙ্গে বৈঠকের পরই দিল্লি সফরে রাজ্যপাল

নিউজ ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর দিল্লি সফরে রাজ্যপাল জগদীপ ধনকর। সূত্রের খবর শনিবারই দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকে বসছেন রাজ্যপাল। ওই বৈঠকে রাজ্যের আইন-শৃঙ্খলার বিষয়ে বিস্তারিত রিপোর্ট তুলে ধরতে পারেন তিনি। শুক্রবার রাতেই দিল্লিতে নামবেন জগদীপ ধনকর।

গত বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবনে গিয়ে সাক্ষাৎ করেন রাজ্যপালের সঙ্গে। ওইদিনও তিনি মমতাকে আক্রমণ শানিয়েছিলেন। ঠিক তার পরই মুখ্যমন্ত্রীর রাজভবন যাত্রা বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছিল রাজনৈতিক মহল। প্রায় ঘণ্টা খানেক ধরে চলে ওই বৈঠক সম্পর্কে কেউই অবশ্য প্রকাশ্যে কিছু বলেননি। ঠিক তার তিনদিনের মধ্যেই রাজ্যপালের দিল্লি যাত্রা নতুন জল্পনা তৈরি করছে। এর আগে গত ২৯ অক্টোবর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করে বাংলার আইনশৃঙ্খলা নিয়ে একরাশ ক্ষোভ উগড়ে দিয়েছিলেন রাজ্যপাল। পরে সাংবািদক সম্মেলন করেও রাজ্য প্রশাসনের নিন্দা করেছিলেন।

রাজ্যের বিরুদ্ধে লাগাতার অভিযোগ তোলায় ক্ষুব্ধ তৃণমূল শিবির রাজ্যপালের অপসারণ েচয়ে রাষ্ট্রপতির কাছে আবেদন করেছে। তার মাঝেই রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। এবার জগদীপ ধনকর দিল্লিতে গিয়ে অমিত শাহের সঙ্গে ফের বৈঠকে বসতে চলেছেন।

Related Articles

- Advertisement -

Latest Articles