ভাঙনের পর করোনা ধাক্কা মেদিনীপুর তৃণমূলে, আক্রান্ত অখিল গিরি

নিউজ ডেস্ক: দলে ভাঙন ও করোনার জোড়াফলায় এবার বিদ্ধ তৃণমূল শিবির। এবার করোনায় আক্রান্ত হলেন পূর্ব মেদিনীপুেরর রামনগরের বিধায়ক অখিল গিরি। শুভেন্দু অধিকারী বিজেপিতে যাওয়ার পর একমাত্র তিনিই মেদিনীপুরে তৃণমূলের প্রধান সৈনিক বলে মনে করা হচ্ছিল। স্বাভাবিক ভাবেই তিনি কোভিডে আক্রান্ত হওয়ায় ভোটের মুখে কিছুটা ধাক্কা খেতে পারে রাজ্যের শাসকদল।

অখিল গিরির পরিবার সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই সর্দি, কাশি-সহ করোনার প্রাথমিক কিছু উপসর্গ দেখা দিয়েছিল তাঁর শরীরে। সেই কারণে ঝুঁকি না নিয়ে কাঁথি মহকুমা হাসপাতালে করোনা পরীক্ষা করান তিনি। রবিবার রিপোর্ট আসলে জানা যায়, বিধায়কের শরীরে দানা বেঁধেছে মারণ করোনা ভাইরাস। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় কলকাতার একটি হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

রামনগরের বিধায়কের পাশাপাশি পূর্ব মেদিনীপুরের তৃণমূলের কো-অর্ডিনেটর পদেও রয়েছেন অখিল। শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একাধিকবার নানা কানাঘুষো শোনা গিয়েছে। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়তেই অখিল গিরির হাতে বাড়তি দায়িত্ব দেয় দল। কিন্তু তার মঝেই খারাপ খবর। গত ২৩ ডিসেম্বর পূর্ব মেদিনীপুরের কাঁথিতে তৃণমূলের মিছিলে সাংসদ সৌগত রায়, মন্ত্রী ফিরহাদ হাকিম-সহ বহুজনের সংস্পর্শে এসেছিলেন অখিলবাবু। যা স্বাভাবিকভাবেই দুশ্চিন্তা বাড়িয়েছে। বিধায়কের পরিবারের সদস্য ও সম্প্রতি যারা বিধায়কের সংস্পর্শে এসেছিলেন তাঁদের প্রত্যেকেই কোভিড টেস্টের পরামর্শ দেওয়া হয়েছে।

Related Articles

- Advertisement -

Latest Articles