ফের শুভেন্দু-রাজীব পোস্টারে বিতর্ক

নিউজ ডেস্ক: শুভেন্দু অধিকারীর সঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পোস্টার ঘিরে উত্তেজনা ছড়াল হুগলির কোন্নগরে। পোস্টারে লেখা, শুভেন্দু-রাজীব এগিয়ে চল, আমরা তোমাদের সঙ্গে আছি। নীচে লেখা তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ। এর আগেও শুভেন্দু-রাজীব বন্দ্যোপাধ্যায়ের পোস্টার একসঙ্গে পড়েছিল। তখন থেকেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শুরু হয়েছিল জল্পনা-কল্পনা, তবে কি তিনিও তৃণমূল কংগ্রেস ছাড়তে চলেছেন? এবার ফের এই পোস্টার পড়ায় কপালে চিন্তার ভাঁজ শাসক শিবিরে।

গত শনিবারই মেদিনীপুরে মেগা সভায় দল ছাড়েন শুভেন্দু অধিকারী। অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি। অন্যদিকে, কিছু দিন ধরেই দলের বিরুদ্ধে “বেসু্র” রাজীব বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই সেই ড্যামেজ কন্ট্রোলে দুবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকও করেন পার্থ চট্টোপাধ্যায়। তাতেও যে বিশেষ সমাধান হয়েছে তা বলা যায় না। আর এতেই চিন্তায় তৃণমূল শিবির।

কোন্নগর হাইস্কুলের কাছে সোমবার সকালে এই পোস্টার দেখতে পান স্থানীয়রা। পরে অবশ্য সেই পোস্টার খুলে নেওয়া হয়। যদিও কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা স্পষ্ট নয়। তবে ঘটনায় তৃণমূল-বিজেপি একে অপরের বিরুদ্ধে অভিযোগ এনেছে।

 

Related Articles

- Advertisement -

Latest Articles