একদিকে অমিত শাহ অন্যদিকে তাঁর সাত সৈনিক দাপিয়ে বেড়াচ্ছে বাংলাজুড়ে

নিউজ ডেস্ক : বিজেপির পাখির চোখ পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচন। আর তাই পশ্চিমবঙ্গে নিজেদের অধিকার কায়েম করতে বিজেপির সাত জন তাবড় তাবড় নেতার ওপর দায়িত্ব দিয়েছেন শীর্ষনেতা অমিত শাহ। তাঁরা সে দায়িত্ব পালন করে যাচ্ছেন নিঃশব্দে।

একদিকে যখন অমিত শাহ রাজ্য চষছেন তখন পাড়ায় পাড়ায় ঘুরে দলের ‘জনসম্পর্ক’ কর্মসূচি করছেন সাতজন পর্যবেক্ষক। উত্তরপ্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশবপ্রসাদ মৌর্য রয়েছেন তার মধ্যে। শনিবার তিনি হুগলির চুঁচুড়ায় জনসংযোগ বাড়াতে বৈঠক করেন। তিনি ছাড়াও বাকি ছয়জনের মধ্যে রয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র, কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুণ্ডা, প্রসাদ সিংহ পটেল, গজেন্দ্র সিংহ শেখাওয়াত, সঞ্জীবকুমার বালিয়ান এবং মুকেশ মাণ্ডবিয়া। এর মধ্যে সঞ্জীবকুমার বালিয়ান উত্তরবঙ্গে এবং নরোত্তম মিশ্র বর্ধমানে আছেন সাংগঠনিক কাজে।

শনিবার রাতে রাজারহাটের এক হোটেলে নির্বাচনী কৌশল নিয়ে বিজেপির রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ। সেখানে উপস্থিত ছিলেন তাঁরাও। সেখানে অমিত শাহ বলেন, বিধানসভা নির্বাচনের আগে পর্যন্ত প্রতি সপ্তাহে শনি ও রবিবার এ রাজ্যের বিভিন্ন জায়গায় জনসংযোগ কর্মসূচি চালিয়ে যেতে হবে।

Related Articles

- Advertisement -

Latest Articles