ফের রাজ্য সফরে অমিত শাহ, এবার সভা হাওড়ায়

নিউজ ডেস্ক: জানুয়ারিতে ফের রাজ্য সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিনে হাওড়ার ডুমুরজোলাতে একটি জনসভা করারও সম্ভাবনা রয়েছে। সেখানেও বেশ কয়েকজন গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন বলে সূত্রের খবর। তাহলে কি এবার রাজীব বন্দ্যোপাধ্যায়। যদিও এবিষয়ে খোলসা করে কিছু জানােনা হয়নি বঙ্গ বিজেপির তরফে।

সোমবারই নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তী উদযাপন নিয়ে বাংলায় টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী ২৩ জানুয়ারি দিনটি বিশেষ ভাবে পালন করার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। নেতাজির জন্মজয়ন্তী উদযাপনে একটি কমিটি তৈরির কথাও জানান তিনি। তার মাথায় থাকছেন অমিত। ১২ জানুয়ারি অমিত রাজ্যে এলে নেতাজির জন্মজয়ন্তী উদযাপন নিয়েও তিনি পৃথক বৈঠক করতে পারেন বলে শোনা যাচ্ছে। সম্প্রতি অমিতও জানিয়েছিলেন, জানুয়ারি থেকে প্রতি মাসে রাজ্যে আসবেন তিনি। এর পর দিলীপ জানান, রাজ্যে অমিতের থাকার সময়সীমা বাড়তে চলেছে। কোনও কোনও সফরে ৩ দিন, ৪ দিন, এমনকি ৭ দিনও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বাংলায় থাকতে পারেন।

ফাইল ছবি

বিবেকানন্দের জন্মদিনটি মাথায় রেখেই ১২ জানুয়ারি অমিত তাঁর পরবর্তী বঙ্গসফর। এর আগে মেদিনীপুর সফরে এসে কলেজ মাঠের সভায় চমক ছিল শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান। জানুয়ারিতে হাওড়ার ডুমুরজোলাতে একটি জনসভা করারও সম্ভাবনা রয়েছে। ওই সভাতেও বেশ কয়েকজন নেতা-কর্মী বিজেপিতে যোগদান করবেন বলে সূত্রের খবর। তবে কে, কেন, কতজন যোগদান করবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানােনা হয়নি।

Related Articles

- Advertisement -

Latest Articles