শুভেন্দু গড়ে সভা অমিতের

নিউজ ডেস্ক, ফের রাজ্য়ে আসছেন অমিত শাহ। ১৯ ডিসেম্বর মেদিনীপুরে সভা করার কথা রয়েছে তাঁর। পরদিন অর্থাৎ ২০ ডিসেম্বর বীরভূমে সভা করতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী।

১৯ ডিসেম্বর বঙ্গ সফরে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির প্রাক্তন সভাপতি অমিত শাহ। দলীয় সূত্রে খবর, ওইদিনই মেদিনীপুরে সভা করতে পারেন তিনি। এই মেদিনীপুরেই ৭ ডিসেম্বর সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বার জমি শক্ত করতে সেই মেদিনীপুরেই সভা করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। উলুবেড়িয়া জে পি নাড্ডার কনভয়ের হামলার রেশ কাটতে না কাটতেই অমিত শাহের বঙ্গ সফর ঘিরে তাই আগেভাগে প্রস্তুতি সেরে রাখতে চাইছে বিজেপি নেতৃত্ব। তাঁর সফরে যাতে কোনও রকম সমস্যা না হয়, সে দিকে নজর রাখছেন বিজেপির নেতারা। রাজ্য় প্রশাসনকেও সে বিষয়ে দলের তরফে গুরুত্ব দিতে বলা হয়েছে।

অমিতের সফরের প্রস্তুতি নিয়ে সোমবার খড়্গপুরের একটি লজে বিজেপির তরফে এক সভার আয়োজন করা হয়েছিল। পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলার ৫টি সাংগঠনিক জেলা-নেতাদের নিয়ে চলে এই প্রস্তুতি সভা। বিজেপির সর্বভারতীয় সহ সাধারণ সম্পাদক শিবপ্রকাশ, ঝাড়গ্রাম সাংসদ কুনার হেমব্রমের উপস্থিতে হয় এই সভা। আপাতত ঠিক হয়েছে মেদিনীপুর শহরের স্পোর্টস কমপ্লেক্সে একটি কর্মিসভা হবে। পরদিন ২০ ডিসেম্বর বোলপুরে কর্মী সভা করবেন অমিত শাহ।

প্রসঙ্গত ২৭ ডিসেম্বর রাজ্য়ের মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। তারপর থেকে কার্যত খুব বেশি প্রকাশ্যে দেখা যায়নি শুভেন্দুকে। এরই মধ্য়ে পূর্ব মেদিনীপুরে শাহের সভা ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা। তবে কি এই সভামঞ্চ থেকেই রাজ্য়ের রাজনৈতিক মানচিত্রে যোগ হতে চলেছে বড়সড় যোগদান কর্মসূচি!

 

 

Related Articles

- Advertisement -

Latest Articles