শাহের আগেই ফের রাজ্য সফরে নাড্ডা, মধ্যাহ্নভোজ কৃষক পরিবারে

নিউজ ডেস্ক: ফের রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ৯ জানুয়ারি কাটোয়ায় যাবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। সেখানেই তিনি জনসভা করবেন। যোগ দেবেন কৃষক সুরক্ষা অভিযানে। মধ্যাহ্নভোজ সারবেন এক কৃষকের বাড়িতে। তাঁর এই সফর ঘিরেও শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।

গত বছরের ১০ ডিসেম্বর ডায়মন্ড হারবারে সভা করেছিলেন জেপি নাড্ডা। সভাস্থলে যাওয়ার পথে তাঁর কনভয়ে হামলার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। এখনও ওই ঘটনার রেশ কাটেনি। অব্যাহত রয়েছে কেন্দ্র-রাজ্য চাপানউতোর। এর মাঝেই এবার বর্ধমানে আসছেন নাড্ডা। সেখানকার সভাস্থলের প্রস্তুতি খতিয়ে দেখতে পরিদর্শন করলেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তিনি জানান, ‘কাটোয়ার জগদানন্দপুরে যাবেন জে পি নাড্ডা। কৃষক সুরক্ষা অভিযানে যোগ দেবেন তিনি। ৫ জন কৃষকের বাড়ি থেকে এক মুঠো করে শস্য সংগ্রহ করবেন।’ তিনি জানান, মুস্থুলি গ্রামে এক কৃষক পরিবারে দুপুরের খাবার খাবেন নাড্ডা।

বিজেপি সভাপতির এই বঙ্গ সফর পুরোটাই ভাঁওতাবাজি বলে অভিযোগ তৃণমূল নেতৃত্বের। নাড্ডার কর্মসূচিকে কটাক্ষ করলেন তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তাঁর দাবি, দিল্লিতে প্রায় দেড় মাস ধরে কৃষকরা আন্দোলন করছেন, আর বিজেপির দিল্লির নেতা বাংলায় এসে কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ খাবেন। এটা ভাঁওতাবাজি ছাড়া কিছু নয় বলে অভিযোগ তোলেন তৃণমূল বিধায়ক।

 

Related Articles

- Advertisement -

Latest Articles