‘বুলেটের কাছে আগ্নেয়াস্ত্র’, বিজেপি যুব নেতার মুক্তির দাবিতে উত্তপ্ত খড়দহ

নিউজ ডেস্ক: বেআইনিভাবে আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে গ্রেফতার বিজেপির যুব মণ্ডলের সভাপতিকে মুক্তির দাবিতে উত্তপ্ত খড়দহ। থানার সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ। ব্যস্ত বিটি রোডে অবরোধের চেষ্টা করে বিজেপি কর্মীরা। পাল্টা পুলিশের লাঠিচার্জের অভিযোগ। পুলিশের লাঠির আঘাতে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত। প্রত্যেকে বারাকপুর বি.এন.বোস মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আটক করা হয়েছে শতাধিক বিজেপি কর্মীকে।

‘আর নয় অন্যায়’ কর্মসূচিতে আগ্নেয়াস্ত্র নিয়ে বেরিয়েছিল উত্তর ২৪ পরগনা জেলার খড়দহ ১-এর বিজেপির যুব মণ্ডলের সভাপতি বুলেট কুমার রায়। বিজেপির মিছিল থেকেই তাকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। সন্ধ্যায় তার মুক্তির দাবিতে থানার সামনে শুরু হয় পথ অবরোধ। টায়ার জ্বালিয়ে অবরোধে শামিল হয় কয়েকশো বিজেপি কর্মী। অবরুদ্ধ হয়ে পড়ে বিটি রোড। বুলেটকে মুক্তির দাবিতে চল স্লোগানের পর স্লোগান।

উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশের লাঠিচার্জ করে। অন্যদিকে ব্যস্ততম বিটি রোড অবরোধের চেষ্টা করা হয়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও র‍্যাফ। এর পর হঠাৎই বিজেপি কর্মীদের ওপর পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। আহতরা ভর্তি বি.এন.বোস মহকুমা হাসপাতালে। রীতিমতো রণক্ষেত্র চেহারা নেয় খড়দহ থানা চত্বর। সূত্রের খবর, শতাধিক বিজেপি কর্মীকে আটক করেছে পুিলশ।

Related Articles

- Advertisement -

Latest Articles