রাজীব কুমারকে হেফাজতে পেতে সুপ্রিম কোর্টে আবেদন সিবিআইয়ের

নিউজ ডেস্ক: এবার রাজীব কুমারকে হেফাজতে চেয়ে সুপ্রিম কোর্টে আবেদন করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সিবিআইয়ের আবেদনের প্রতিলিপি রাজীব কুমারের কাছেও পৌঁছে গিয়েছে। আদালত খুললেই এই মামলা নিয়ে শুনানির হবে বলে মনে করা হচ্ছে। সিবিআই সূত্রে খবর, সারদা মামলার তদন্তের জন্যই রাজীব কুমারকে হেফজতে চাওয়া হচ্ছে।

বছর খানেক আগে থেকেই সিবিআইয়ের অভিযোগ ছিল, সারদা মামলায় তদন্তে সহযোগিতা করার বদলে রাজীব কুমার, মুরলীধর শর্মা-সহ কয়েকজন আইপিএস অফিসার বাধা সৃষ্টি করছে। সিবিআইয়ের তরফ থেকে রাজীব কুমারের বাড়িতে তল্লাশি হওয়ার পরই সুপ্রিম কোর্টে আদালত অবমাননার মামলাটি দায়ের হয়েছিল। আর সেই মামলারই নতুন করে শুনানি করার আবেদন করেছে সিবিআই। সারদা মামলায় তদন্ত করার জন্য রাজীব কুমারের নেতৃত্বে একটি তদন্তকারী দল গঠন করা হয়েছিল। সেই সময় সারদার বিভিন্ন অফিসে তল্লাশি চালিয়ে কয়েকটি ডায়েরি, একটি পেন ড্রাইভ ও একটি ক্যাশ বুক উদ্ধার করেছিল রাজীব কুমারের নেতৃত্বাধীন সিট। সিবিআই জানিয়েছে যে, সিট ওই বাজেয়াপ্ত করা সামগ্রী গুলো সিবিআইয়ের হাতে তুলে দেয়নি।

আর তাই সারদা মামলার তদন্তের জন্য রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জেরা করতেই সুপ্রিম কোর্টের দরজায় কড়া নাড়ল সিবিআই। সূত্রের খবর, সিবিআইয়ের প্রতিলিপি রাজীব কুমারের কাছে পৌঁছেও গিয়েছে। বড়দিনের ছুটির পর আদালত খুললে এই মামলা নিয়ে শুনানির হওয়ার আশা দেখছেন সিবিআইয়ের আধিকারিকরা।

Related Articles

- Advertisement -

Latest Articles