কয়লা-গরু পাচার তদন্তে নয়া মোড়, সিবিআইয়ের তলব রাজ্যের ৬ পুলিস অফিসারকে

নিউজ ডেস্ক: কয়লা-গরু পাচার তদন্তে নয়া মোড়। রাজ্যের ৬ পুলিস অফিসারকে তলব সিবিআইয়ের। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, রাজ্য পুলিশের ইনস্পেকটর ও ডিএসপি পদমর্যাদার ৬ অফিসার তাঁদের নজরে রয়েছে। পাঠানো হয়েছে চলতি সপ্তাহে হাজিরার নোটিসও।

সিবিআইয়ের দাবি, কয়লা ও গরু পাচার কাণ্ডে অভিযুক্তদের সঙ্গে প্রশাসনের যোগ রয়েছে। তদন্তে আরও কয়েকজন পুলিশ আধিকারিকের নাম তদন্তে উঠে এসেছে। আগামী দিনে তাঁদেরও তলব করা হবে বলে সিবিআই সূত্রে খবর।

কয়লাপাচারকাণ্ডে এখনও অধরা অনুপ মাঝি ওরফে লালা। যার খোঁজ চালাচ্ছে সিবিআই। তবে ৩১ ডিসেম্বর গরু পাচারকাণ্ডে তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী বিনয় মিশ্রের দুটি বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল সিবিআই। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না বিনয় মিশ্র। তদন্তকারী সংস্থার দাবি, গরু পাচারের বেআইনি টাকা এই বিনয় মিশ্রের মাধ্যমেই প্রভাবশালীদের কাছে পৌঁছে যেত।

এর আগে এই মামলায় বিএসএফের কমান্ড্যান্ট সতীশ কুমারকে গ্রেফতার করেছে সিবিআই। গরু পাচারকাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হকও আত্মসমর্পণ করেছে। তারই মধ্যে ৬ পুলিস আধিকারিককে নোটিস পাঠানোয় স্বভাবতই অস্বস্তিতে পড়েছে রাজ্য সরকার।

 

 

Related Articles

- Advertisement -

Latest Articles