নাড্ডার সর্বমঙ্গলা মন্দিরের দেবী দর্শন নিয়ে জটিলতা

নিউজ ডেস্ক: দুপুর ১টা থেকে ৪টে পর্যন্ত দেবী থাকেন শয়নকক্ষে। এ দিকে দুপুর ৩টে ৫মিনিটে সর্বমঙ্গলা মন্দিরে যাওয়ার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। স্বাভাবিকভাবেই দেবীর দর্শন পাবেন না নাড্ডা। অন্য দিকে নিয়মের ব্যতিক্রম ঘটিয়ে কোনওভাবেই দর্শনের অনুমতিও দেওয়া যাবে না বলে সাফ জানিয়েছে মন্দিরের ট্রাস্ট বোর্ড। ফলে নাড্ডার পরিদর্শন ঘিরে তৈরি হল জটিলতা।

সর্বমঙ্গলা মন্দিরের ট্রাস্ট বোর্ডের সদস্যরা জানান, ভিভিআইপির সফরের বিষয়ে আগে থেকে তাঁদের কিছুই জানানো হয়নি। এদিকে শোনা যাচ্ছে নির্ধারিত সময় অনুযায়ী, শনিবার দুপুর ৩টে ৫মিনিটে ওই মন্দিরে যাওয়ার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতির। কিন্তু ওই সময়ে মন্দিরে নাড্ডা গেলেও দেবীর দর্শন সম্ভব নয়। এক দিকে যখন এমন জটিলতা অন্য দিকে নাড্ডার জেলা সফরের আগে ফ্লেক্স, ব্যানার টাঙানো নিয়ে তৈরি হয়েছে অশান্তি।

তৃণমূলের অভিযোগ, একাধিক জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন ফ্লেক্স, ফেস্টুন ছিঁড়ে দিয়েছে বিজেপি। পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস পুলিশকেও বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরাও চাইলে প্রতিরোধ করতে পারতাম রাস্তায় নেমে। কিন্তু বিজেপির সর্বভারতীয় সভাপতি আসছেন তাই কোনও অশান্তি চাইছি না।’

Related Articles

- Advertisement -

Latest Articles