ময়নাগুড়িতে হাতির হানা, জখম এক ব্যক্তি

নিউজ ডেস্ক: জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে হাতির হানায় জখম এক ব্যক্তি। মঙ্গলবার ঘটনাটি ঘটে ময়নাগুড়ির রামশাই বাজার এলাকায়। আহত ব্যক্তিকে ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, রামশাই বটতলা এলাকার বাসিন্দা কমলেশ রায় ও হীরেন রায় বাড়ি ফিরছিলেন ওই পথ ধরেই। সেইসময় তারা ময়নাগুড়ি-রামশাই সড়কে আচমকাই একটি হাতির সামনে পড়েন।  কমলেশ রায় হাতির সামনে পড়ে যান ও হীরেন রায় দৌঁড়ে সেখান খেকে পালিয়ে যান। কমলেশ রায়কে হাতিটি ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। একটুর জন্য প্রাণে বেঁচে যায় কমলেশ। তাঁকে উদ্ধার করে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ ঘটনার বেশ কিছুক্ষন পর আসে বনকর্মীরা। পরে বনকর্মীরা এলে উত্তেজিত এলাকাবাসীরা ঘেরাও করে বিক্ষোভ দেখান। যদিও রামশাই মোবাইল স্কোয়াডের রেঞ্জার সুখদেব রায় বাসিন্দাদের এই অভিযোগকে ভিত্তিহীন বলেই দাবি করেছেন। তিনি জানান,  খবর পেয়ে সঙ্গে সঙ্গেই তাঁরা ঘটনাস্থলে যান এবং হাতিটিকে জঙ্গলের দিকে ফেরত পাঠান।

আহত কমলেশ রায়কে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রামশাই মোবাইল স্কোয়াডের বিট অফিসার সুখময় দত্তের কোমড় ও পায়ে আঘাত লাগে। তাঁকে জলপাইগুড়িতে স্থানান্তর করা হয় বলে সূত্রের খবর।

Related Articles

- Advertisement -

Latest Articles