যা বলার মুখ্যমন্ত্রীকেই বলবেন, পুরমন্ত্রীর ডাকা বৈঠকে থাকবেন না জিতেন্দ্র

নিউজ ডেস্ক : ফিরহাদ হাকিমের ডাকা বৈঠকে যোগ দেবেন না, সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই কথা বলবেন বলে স্পষ্ট জানালেন আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমান পুরপ্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। স্বাভাবিকভাবেই পূর্ব কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার ক্যামাক স্ট্রিটের বৈঠক হচ্ছে না।

সোমবার জিতেন্দ্র তিওয়ারির ‘বিস্ফোরক’ চিঠি প্রকাশ্যে আসতেই বিতর্ক দানা বাঁধে। দলের মন্ত্রীকে লেখা চিঠিতে জিতেন্দ্র অভিযোগ করেছিলেন, “কেন্দ্রের স্মার্ট সিটি প্রকল্পের দু’হাজার কোটি টাকা থেকে বঞ্চিত হয়েছে আসানসোল। রাজনৈতিক কারণে পুরদফতর এই টাকা নিতে দেয়নি। বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের টাকা নিতে বাধা দেওয়া হয়েছে কেবল রাজনৈতিক কারণবশত।” এরপরই রাতারাতি জিতেন্দ্রকে নিয়ে তৃণমূল নেতৃত্ব বৈঠকে বসবে বলে সিদ্ধান্ত হয়। যদিও ফিরহাদ বলেন, “সাত আটবার ফোন করার পরও জিতেন্দ্র ফোন ধরেননি। ফলে বৈঠক হচ্ছে কে বলল!” যদিও রাতে খবর হয়, মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ক্যামাক স্ট্রিটের অভিষেকের দফতরে জিতেন্দ্রকে ডাকা হয়েছে। সেই বৈঠকে থাকার কথা ছিল পিকে-রও।

তবে ফিরহাদ হাকিমের বৈঠকে হাজির হবেন না বলে জানিয়ে দিলেন জিতেন্দ্র। বরং তিনি যা বলার মুখ্যমন্ত্রীকেই বলবেন। জিতেন্দ্র তিওয়ারি জানান, মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সোমবার রাতে তাঁর কথা হয়। জিতেন্দ্র তিওয়ারি দাবি করেন, “অরূপ বিশ্বাস জানিয়েছেন, ১৮ তারিখ ৫ মিনিটের জন্য মুখ্যমন্ত্রী সময় দেবেন।” মুখ্যমন্ত্রী আপাতত উত্তরবঙ্গ সফরে রয়েছেন। ১৭ ডিসেম্বর ফিরবেন। এখন দেখার জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে বৈঠকে মমতা বসেন কি না!

Related Articles

- Advertisement -

Latest Articles